ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে করোনায় আরও ৪ জনের মৃত্যু
তাপস কর,ময়মনসিংহ

ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে করোনায় আরও চারজনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার  সকাল ৮টা থেকে আজ বুধবার সকাল ৮টার মধ্যে ওই চারজন মৃত্যুবরণ করেন। তারা হলেন- ময়মনসিংহ সদর উপজেলার রেনু আক্তার (৬০), টাঙ্গাইলের ফজর আলী (৬০), নেত্রকোনার মাসুদা (৫৫) এবং ফাতেমা বেগম (২৫)।

এ নিয়ে গত ৪৮ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে সাতজন রোগীর মৃত্যু হলো। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মো. মহিউদ্দিন খান মুন। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ওই চারজন মমেক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন। পরে এদের মধ্যে ফাতেমা করোনা ইউনিটের সাধারণ ওয়ার্ডে এবং অন্য তিনজন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরও বলেন, আজ বুধবার বেলা ১১টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ১৪৯ জন রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে আইসিইউতে ভর্তি আছেন ১১ জন। এদিকে জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গেল ২৪ ঘণ্টায় ময়মনসিংহ জেলায় নতুন করে ৪শ ৫০জনের নমুনা পরীক্ষা করে ৫৯ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এই হিসেবে করোনা শনাক্তের হার ১৩ দশমিক ১১ শতাংশ।

4 responses to “ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে করোনায় আরও ৪ জনের মৃত্যু”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/28398 […]

  2. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/28398 […]

  3. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/28398 […]

  4. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/28398 […]

Leave a Reply

Your email address will not be published.

x