ঢাকা, শুক্রবার ২৪ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ, ৯৯৯ এ কলঃ ২ ধর্ষক আটক
অনলাইন ডেস্ক

ঢাকা থেকে বগুড়াগামী চলন্ত ট্রাকে এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ৯৯৯ এ ফোন পেয়ে সিরাজগঞ্জের কড্ডার মোড় থেকে ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করেছে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ। এ সময় ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোসাদ্দেক হোসেন জানান, রোববার (২০ জুন) সিরাজগঞ্জের রায়গঞ্জের চান্দাইকোনার শিমলা গ্রামের মানসিক প্রতিবন্ধী ওই তরুণী রাতে বাড়ি থেকে কাউকে না জানিয়ে বের হয়ে যায়।

পরে মঙ্গলবার (২২ জুন) গাজীপুরের চন্দ্রা এলাকা থেকে স্থানীয় লোকজন তাকে পেয়ে মালবাহী একটি ট্রাকে তুলে দিয়ে সিরাজগঞ্জের চান্দায়কোনাতে নামিয়ে দেওয়ার অনুরোধ জানান। এসময় আরও ২ যাত্রী বগুড়া যাওয়ার উদ্দেশে ট্রাকে ওঠে।

পরে ট্রাকটি টাঙ্গাইলের এলেঙ্গা এলাকা পার হয়ে বঙ্গবন্ধু সেতু মহাসড়ক এলাকায় এলে গাড়িচালক পুরুষ দুইযাত্রীকে নামিয়ে দেয় এবং গাড়ির যান্ত্রিক ত্রুটির কথা বলে চা পানি খেয়ে আসতে বলে। সে সময় অন্যযাত্রী সুমনের সন্দেহ হলে সে গাড়ির কেবিনের দিকে এগিয়ে গেলে ধর্ষণের দৃশ্য দেখতে পায়।

পরে গাড়িচালক বুঝতে পেরে অন্য দুই যাত্রীকে রেখেই ট্রাক নিয়ে দ্রুত পালিয়ে যায়।

পরে সুমন ৯৯৯ এ ফোন করে গাড়ির নাম্বার সহ বিস্তারিত জানালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকা থেকে ট্রাকসহ চালক ও সহকারীকে আটক করে। উদ্ধার করে প্রতিবন্ধী ওই তরুণীকে।

এ বিষয়ে বঙ্গবন্ধু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাদ্দেক হোসেন বলেন, ৯৯৯ ফোন পেয়ে আমরা সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় অভিযান চালিয়ে ট্রাকটি আটক করি এবং ভিকটিমকে উদ্ধার করা হয়। এ সময় হেলপার পালিয়ে গেলেও পরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

x