ঢাকা, রবিবার ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:২২ অপরাহ্ন
বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জনের মৃত্যু
অনলাইন ডেস্ক

সিলেট থেকে বাড়ি ফেরার পথে নরসিংদীর পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কে সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ পাঁচ জনের মৃত্যু হয়। মরদেহগুলো আশুলিয়ার খাঁ বাড়িতে পৌঁছালে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা।

রোববার (২০ জুন) দুপুরে উত্তরা লোবানা হাসপাতাল থেকে পাঁচ জনের মরদেহ আশুলিয়ার ইয়ারপুর নিহতদের বাড়িতে নিয়ে আসা হয়। এরপর খবর পেয়ে দূর-দূরান্ত থেকে তাদের মরদেহ দেখতে আসেন স্বজন ও প্রতিবেশীরা।

এর আগে শনিবার (১৯ জুন) দিবাগত রাতে নরসিংদীর পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা একই পরিবারের দুই ভাইয়ের স্ত্রী, সন্তান ও শাশুড়ি। তারা হলেন- সাভার উপজেলার আশুলিয়ার ঝিরাবো এলাকার ছাইফুলের স্ত্রী মুক্তি আক্তার (৩০) ও তার ছেলে সাদেকুল (৮), রশিদের স্ত্রী রুবি আক্তার (৩৩) ও তার মেয়ে রাহিমা (৫) এবং হারুনের শাশুড়ি রোকেয়া বেগম (৫২)।

আহতরা হলেন-রাজিয়া (৪০), ইউসুফ মিয়ার ছেলে রশিদ (৪০), জাহের আলীর ছেলে কাজিম উদ্দিন (৪২), সাইফুল ইসলামের মেয়ে সাইফা (১২), হারুন মিয়ার স্ত্রী শারমীন (৪০) ও মেয়ে ইসরাত জাহান (৮) ও কাদির মিয়ার স্ত্রী সামসুন্নাহার (৬০)।

ছাইফুলের চাচাতো বোন সুরায়া বেগম বলেন, আমার ভাইরা মিলে আয়োজন করেছে সিলেট মাজারে যাবে। পরে শুক্রবার রাত ৩টার দিকে তারা মাইক্রোবাসে করে একসঙ্গে ১৫ জন রওনা হয়। সেখানে গিয়ে পৌঁছায় সকাল ৮টার দিকে। সারাদিন সেখানে থেকে সন্ধ্যায় আশুলিয়ার উদ্দেশে রওনা হয়। পরে নরসিংদী এসে এ দুর্ঘটনা ঘটে।

কান্না জড়িত কণ্ঠে তিনি আরো বলেন, ছোটো মেয়েটা একটু একটু কথা বলতে পারতো। সেও মরে গেছে। তাকে আমরা কেউ দেখতে পারছি না। তার চেহারা চেনা যায় না।

নিহত মুক্তির স্বামী ও সাদেকুলের বাবা সাইফুল পাগলের মত ঘুরে ঘুরে বলছেন, আমি কোনোদিনই ভাবতে পারিনি আমার স্ত্রী সন্তান এভাবে মারা যাবে। আমি এখন তাদের কোথায় পাবো।

রোববার বিকেলে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এনামুল হক সাগর বলেন, এ ঘটনায় নিহতদের মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। ট্রাক ও মাইক্রোবাসটি জব্দ করা হলেও দু’টি পরিবহনের চালক পলাতক রয়েছে।

8 responses to “বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জনের মৃত্যু”

  1. … [Trackback]

    […] There you will find 14917 additional Information on that Topic: doinikdak.com/news/27629 […]

  2. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/27629 […]

  3. click here says:

    … [Trackback]

    […] There you will find 305 additional Information on that Topic: doinikdak.com/news/27629 […]

  4. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/27629 […]

  5. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/27629 […]

  6. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/27629 […]

  7. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/27629 […]

  8. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/27629 […]

Leave a Reply

Your email address will not be published.

x