ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
স্ত্রী-দুই সন্তান হত্যায় সিলেটের হিফজুর ৫ দিনের রিমান্ড
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

গোয়াইনঘাট উপজেলায় স্ত্রী ও দুই সন্তান হত্যা মামলায় হিফজুর রহমানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আহত হিফজুরকে চিকিৎসা শেষে রোববার (২০ জুন) আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

শুনানি শেষে সিলেট আমলী আদালত-১০ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার দাস পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা দিলীপ কান্ত নাথ বলেন, সকাল সাড়ে ১১টার দিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে হিজবুরকে পুলিশ হেফাজতে নিয়ে আদালতে নিয়ে রিমান্ড আবেদন করা হয়। ইতোমধ্যে শনিবার (১৯ জুন) হিজবুরকে স্ত্রী ও দুই সন্তান হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

তিনি বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে হিফজুর সরাসরি জড়িত। বাইরে থেকে কেউ হত্যার জন্য এলে সঙ্গে করে অস্ত্র নিয়ে আসতো। তাদের ঘরের বটি, দা দিয়েই খুন করতো না। বিরোধের কারণে খুনের ঘটনা ঘটলে প্রথমেই হিফজুরকে হত্যা করা হতো। আর বাইরের কেউ স্ত্রী ও সন্তানদের হত্যার চেষ্টা করলেও তার প্রতিহত করার কথা ছিল।  এতে তিনিই সবচেয়ে বেশি আঘাতপ্রাপ্ত হতেন। এসব কারণ ছাড়াও অনেকগুলো কারণে তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

গত বুধবার (১৬ জুন) ভোরে সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলায় বসতঘর থেকে দুই শিশুসহ গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

One response to “স্ত্রী-দুই সন্তান হত্যায় সিলেটের হিফজুর ৫ দিনের রিমান্ড”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/27416 […]

Leave a Reply

Your email address will not be published.

x