ঢাকা, রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৪ অপরাহ্ন
নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় লঞ্চডুবিতে ৫ জনের মরদেহ উদ্ধার
Reporter Name

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে এস কে থ্রি নামে লাইটার জাহাজের ধাক্কায় লঞ্চডুবির ঘটনায় এখন পর্যন্ত ৫ নারী যাত্রীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। লঞ্চডুবির এ ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।

এর আগে রোববার সন্ধ্যা ৬টার দিকে নারায়ণগঞ্জ থেকে ছেড়ে যায় লঞ্চটি। সোয়া ৬টার দিকে শীতলক্ষ্যা নদীতে সৈয়দপুর কয়লা ঘাট এলাকায় পৌঁছলে এস কে থ্রি নামে লাইটার জাহাজের ধাক্কায় লঞ্চটি ডুবে যায়।

ফায়ার সার্ভিসের পরিচালক অপারেশন জিল্লুর রহসান জানান, ডুবে যাওয়া লঞ্চের ৫ জন নারী যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চলমান রয়েছে। লঞ্চ থেকে সাঁতরে তীরে ওঠা আহতরা নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জের বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন।

ফায়ার সার্ভিস, বিআইডব্লিউটিএ ডুবুরি দল উদ্ধার অভিযান চালাচ্ছে বলে জানান তিনি। তবে ৩৫ থেকে ৪০ বছর বয়সী এই পাঁচ নারীর নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

অন্যদিকে লঞ্চ ডুবির ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। নিহতের পরিবারকে লাশ দাফন করার জন্য ২৫ হাজার টাকা দেয়া হবে। আহতদের হাসপতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এছাড়া এখন পর্যন্ত পাওয়া যাচ্ছে না এরকম ২৩ জন যাত্রীর তালিকা করা হয়েছে বলে জানানো হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published.

x