ঢাকা, মঙ্গলবার ১৪ মে ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
শেখ হাসিনা অন্যায়ের সাথে আপোষ করেন না-উপ-মন্ত্রী শামীম
শরীয়তপুর প্রতিনিধি:

পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, স্বৈরাচারী জিয়া-এরশাদ, ১/১১’র সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার সহ কখনো কোনো অন্যায়ের সাথে আপোস করেন নাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি এদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার এবং গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়ারজন্য সবসময় সংগ্রাম করে চলছেন।

শুক্রবার (১১ জুন) বিকালে শরীয়তপুরের সখিপুর চরভাগা বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কর্মসূচির উদ্বোধন করেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম পাইক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, সাবেক সাধারন সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন। প্রাক্তন শিক্ষার্থী ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা মাসুদ রানা এবং ব্যাংকার কামাল ঢালীর নেতৃত্বে কর্মসূচিতে অংশগ্রহণ করেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ আকবর সহসহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

এনামুল হক শামীম আরও বলেন, সকল বাধা-বিপত্তি জয় করে আজ আন্তর্জাতিক পরিমণ্ডলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বমহিমায় উজ্জ্বল। জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ বিশ্বসভায় উচ্চ মর্যাদায় আসীন। তিনি বলেন, বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করায় এই প্রতিষ্ঠানের শিক্ষক, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি এই ধরনের কর্মসূচি অব্যাহত রাখার আহ্বান জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published.

x