ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
মশক নিধনে ড্রেনে মাছ অবমুক্ত করলেন ময়মনসিংহ সিটি মেয়র টিটু
তাপস কর,ময়মনসিংহ

ময়মনসিংহ সিটির মশক নিধনে ড্রেনে আজ শুক্রবার  বিকালে ৫০হাজার মাছ অবমুক্ত করলেন ময়মনসিংহ মসিক মেয়র ইকরামুল হক টিটু । এর আগে ডেঙ্গু ও চিকনগুনিয়া মশক নিধনে সিটির বিভিন্ন ড্রনে ৩০ হাজার ব্যাঙ ছেড়ে আলোচনায় আসেন সিটি মেয়র মেয়র টিটু। এরি ধারাবাহিকতায় বিকালে ময়মনসিংহ শিল্পকলা একাডেমির সামনে একটি ড্রেনে এই মাছ অবমুক্ত উদ্বোধন করা হয়। স্বাস্থ্য বিভাগ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আয়োজনে, স্ব স্ব ওয়ার্ড কাউন্সিল ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সহযোগিতায় “পরিবেশ রাখি পরিষ্কার, রোধ করি মশার বিস্তার” এই স্লোগানকে সামনে রেখে জৈবিক পদ্ধতিতে মশক নিধনে খাল-ড্রেন-নালায় মশাভুক মাছ অবমুক্তকরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন মসিক মেয়র জনাব ইকরামুল হক টিটু।

এসময় মেয়র বলেন ময়মনসিংহ বাসীকে মশার দুর্ভোগ থেকে রক্ষা করতে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছি,মশা নিধনে প্রাথমিক ভাবে পঞ্চাশ হাজার মশাভুক মাছ খাল-ড্রেন-নালায় ছাড়ার উদ্যোগ নিয়েছি।ময়মনসিংহ বাসীকে পাশে নিয়ে আমরা মশার দুর্ভোগ থেকে ময়মনসিংহ বাসীকে সুরক্ষা দিতে পারবো ইনশাআল্লাহ। এছাড়াও তিনি বলেন, আমরা এর আগে বিশ হাজার ব্যাঙ ছাড়া হয়।

আমাদের এসকল কার্যক্রম অব্যাহত থাকবে। এসময় উপস্থিত ছিলেন,ওয়ার্ড কাউন্সিলর, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ, প্রেস মিডিয়া, সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় স্থানীয় কাউন্সিলার মোঃ শরীফুল ইসলাম শরীফ,মোছাঃ সেলিনা আক্তার,মসিকের স্যানিটারী ইন্সপেক্টর দীপক মজুমদার, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মহব্বত আলী সহ মসিকের কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্ধ।

Leave a Reply

Your email address will not be published.

x