ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
গাঁজার তৈরি কেকসহ তিন শিক্ষার্থী আটক, বিক্রি হতো অনলাইনে
Reporter Name

রাজধানীর মোহাম্মদপুর ও পল্টন এলাকা থেকে ৩০ পিস কেকসহ বেসরকারি বিশ্ববিদ্যালয় পড়ুয়া তিন শিক্ষার্থীকে আটক করা হয়। প্রতি পিস কেক বিক্রি হতো ৪০০-৫০০ টাকায়

কি চিন্তায় পড়ে গেলেন, কেক সেটা তো খাবার জিনিস তাতে আবার গ্রেফতার কেনো? আসলে দেখতে ব্রাউনি কেকের মতো, কিন্তু  না খাওয়া পর্যন্ত বোঝার উপায় নেই সেটা আসলে কী। কেকটি তৈরির অন্যতম উপাদান গাঁজা! এমনই ৩০ পিস গাঁজার কেকসহ পুলিশের হাতে ধরা পড়েছেন রাজধানীর তিনটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিনি শিক্ষার্থী।

গ্রেফতারকৃতরা হলেন- আমেরিকান ইন্টরন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)- এ কম্পিউন্টার সায়েন্সের শিক্ষার্থী কাফিল ওয়ারা রাফিদ, ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ- ইউডার চারুকলার শিক্ষার্থী সাইফুল ইসলাম সাইফ এবং ধানমন্ডির অ্যাডভান্সড প্রফেশনালস-এর এসিসিএ শিক্ষার্থী কাজী রিসালাত হোসেন।

বুধবার (৯ জুন) সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুর ও পল্টন এলাকা থেকে তাদের গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা জোনাল টিম।

ডিএমপির গোয়েন্দা পুলিশের রমনা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মিশু বিশ্বাস বলেন, গ্রেফতারকৃত তিনজনই মাদকাসক্ত। এদের দু’জন নিজ নিজ বাসায় গাঁজার নির্যাস দিয়ে কেক তৈরি করে বিক্রি করতো। একজন এসব কেক ডেলিভারি করতো। বৃহস্পতিবার তাদের আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড চাওয়া হবে।

পুলিশ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা গাঁজার কেক তৈরি ও বিক্রির বিষয়টি জানতে পারে। পরে এই চক্রের ওপর নজরদারি করে তাদেরকে আটক করা হয়। কেকগুলো নিজেরাই তৈরি ও ডেলিভারি দিতেন।

পুলিশের দাবি, আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে ইউটিউব দেখে তারা এই পদ্ধতি রপ্ত করেছেন। প্রথমে এসব কেক নিজেরা খেলেও পরবর্তীতে তাদের বন্ধুদের মধ্যে ব্যাপক চাহিদা সৃষ্টি হয়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্লোজ গ্রুপ তৈরি করে তারা কেক বিক্রি শুরু করে। প্রতিপিস কেক ৪০০ থেকে ৫০০ টাকায় বিক্রি করা হতো।

2 responses to “গাঁজার তৈরি কেকসহ তিন শিক্ষার্থী আটক, বিক্রি হতো অনলাইনে”

  1. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/24156 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/24156 […]

Leave a Reply

Your email address will not be published.

x