ঢাকা, মঙ্গলবার ০৭ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
বাংলাদেশ-ভারত ম্যাচ ঘিরে উত্তেজনা
অনলাইনে ডেস্ক

সাউথ এশিয়ান ক্লাসিকো, দেশি ডার্বি, সাব কন্টিনেন্ট ক্লাসিকো এমন অনেক নামে ডাকা হচ্ছে বাংলাদেশ-ভারত ম্যাচের নাম। সোমবার (৭ জুন) কাতারের দোহায় মুখোমুখি হচ্ছে দল দুটি। সবুজ গালিচা ছাড়িয়ে ম্যাচের উত্তাপ ছড়িয়ে পড়েছে দুই দেশের ফুটবল প্রেমীদের মাঝে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা পোস্ট, ট্রল, মিম বানিয়ে ছড়িয়ে দিচ্ছেন সমর্থকরা। জেনে নিচ্ছেন দল দুটির মুখোমুখি পরিসংখ্যান।

সোমবার ( ৭ জুন) বাংলাদেশ সময় রাত আটটায় মাঠে গড়াবে বল। ম্যাচকে ঘিরে দেশ দুটির গণমাধ্যমেও রয়েছে বিশেষ আয়োজন। নানা তথ্য সম্বলিত সংবাদ প্রকাশ করছে টেলিভিশন, পত্রিকা ও অনলাইনগুলো।

ফেসবুকের মাধ্যমে দুই দেশের ভক্তরা হাজির হচ্ছেন আলোচনা নিয়ে। সাউথ এশিয়ান ফুটবল কমিউনিটি নামে একটি গ্রুপ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় আয়োজন করছে পোডকাস্ট শো।

আরেফিন জিশান নামে এক চিকিৎসক দীর্ঘ দিন ধরে বাংলাদেশ ফুটবল নিয়ে ফেসবুকের মাধ্যমে লিখে আসছেন। হাইভোল্টেজ এই ম্যাচ নিয়ে সাউথ এশিয়ান ফুটবল কমিউনিটি তাকে অতিথি করেছে।

আরটিভি নিউজকে তিনি জানান, ‘সন্ধ্যায় বাংলাদেশ-ভারতের সমর্থকদের একটি আলোচনায় আমাকে অংশ নিতে বলেছে তারা। সত্যি বলতে দক্ষিণ এশিয়ায় এই দুই দলের খেলায় অনেক উত্তেজনা হয়। বাস্তবে ভারতের থেকে আমাদের দল অনেক পিছিয়ে। তবে আগের তুলনায় এবারের দল অনেক ভালো করছে।’

2 responses to “বাংলাদেশ-ভারত ম্যাচ ঘিরে উত্তেজনা”

  1. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/23146 […]

  2. websites says:

    … [Trackback]

    […] There you will find 34123 additional Info on that Topic: doinikdak.com/news/23146 […]

Leave a Reply

Your email address will not be published.

x