ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
গত ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু, শনাক্ত ১৬৮৭ জন
অনলাইন ডেস্ক

মহামারি করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ৩০ জন। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৭২৪ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা পজিটিভ হয়েছেন আরও ১ হাজার ৬৮৭ জন। এ নিয়ে দেশে এখন পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ৮ লাখ ৫ হাজার ৯৮০ জন।

বৃহস্পতিবার (০৩ জুন) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে এ তথ্য জানানো হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৯৭০ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৭ লাখ ৪৬ হাজার ৩৫ জন। এদিন মোট করোনা পরীক্ষা করা হয় ১৬ হাজার ৯৭২ জনের।

এর আগে বুধবার (০২ জুন) দেশে করোনায় ৩৪ মৃত্যুর খবর দেয় স্বাস্থ্য অধিদপ্তর। এছাড়া ১ হাজার ৯৮৮ জনের করোনা শনাক্তের কথাও জানানো হয়।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, বৃহস্পতিবার (৩ জুন) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে মারা গেছেন আরও সাড়ে ১০ হাজার ৯৫২ মানুষ এবং আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৮৯ হাজার ৭৫৯ জন। আর গতকাল বুধবার বিশ্বে মারা যান ১০ হাজার ৩৪৪ জন এবং আক্রান্ত হয়েছিলেন ৪ লাখ ৪৭ হাজার ২০১ মানুষ। তার আগের দিন মঙ্গলবার বিশ্বে মারা যান ৭ হাজার ৯৬৯ এবং আক্রান্ত হয়েছিলেন ৩ লাখ ৬৬ হাজার ৪০০ মানুষ। ফলে গত দু’দিন আক্রান্ত ও মৃত্যু বেড়েছে।

3 responses to “গত ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু, শনাক্ত ১৬৮৭ জন”

  1. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/21906 […]

  2. alpha88 pc says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/21906 […]

  3. … [Trackback]

    […] Here you can find 72415 additional Info on that Topic: doinikdak.com/news/21906 […]

Leave a Reply

Your email address will not be published.

x