ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
মৌলভীবাজারে মেডিকেল কলেজ স্থাপনের আশ্বাস দেন বিভাগীয় কমিশনার
মাসুদ আলম চয়ন, মৌলভীবাজার প্রতিনিধি

নবনিযুক্ত সিলেট বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান বলেন, মৌলভীবাজার একটি সম্ভাবনাময় জেলা। যেখানে সম্ভাবনা থাকে সেখানে কাজ করার অনেক সুযোগ রয়েছে। পর্যটনসহ সকল সম্ভাবনাময় খাতকে প্রাধান্য দিয়ে কাজ করতে হবে। দারিদ্র বিমোচন, স্বাস্থ্য, শিক্ষা, নারীর ক্ষমতায়, মেডিকেল কলেজ স্থাপনসহ জেলার অগ্রগতি ও উন্নয়নে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন তিনি।

আজ বুধবার (২ জুন) দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলার সুশীল সমাজ ও সুধিজনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবনিযুক্ত সিলেট বিভাগীয় কমিশনার মো: খলিলুর রহমান।জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় স্থানীয় জনপ্রতিনিধি,মুক্তিযোদ্ধা, সাংবাদিক প্রতিনিধি,বিভিন্ন দপ্তর প্রধান,পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ ও জেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদের সঞ্চালনায় সুশীল সমাজ ও সুধিজনের সাথে মতবিনিময় সভায় জেলার উন্নয়ন,সমস্যা ও সম্ভাবনা বিষয়ে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান,পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সিভিল সার্জন ডা.চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ,পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন,জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি আজমল হোসেন, সরকারি আইন কৌশলী অ্যাড.আজাদুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কাজী লুৎফুল বারী, মৌলভীবাজার সরকারি কলেজ অধ্যক্ষ ড. ফজলুল হক, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মো. জিয়া উদ্দিন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জামাল উদ্দিন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল খালিক ও মৌলভীবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত।

এ সময় সিলেট বিভাগীয় কমিশনার আরো বলেন, বিভিন্ন ক্ষেত্রে মৌলভীবাজার জেলার সুনাম রয়েছে দেশব্যাপি। সেই সুনাম অক্ষুন্ন রেখে সবার সমন্বিত প্রচেষ্টায় প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত এ জেলাকে আরো এগিয়ে নিতে হবে।বঙ্গবন্ধুর সাথে মৌলভীবাজারের অনেক স্মৃতি রয়েছে।বঙ্গবন্ধুর স্মৃতি বিজরিত স্থান ও মুক্তিযোদ্ধের স্মৃতি চিহ্নিত করে সংরক্ষণের ব্যবস্থা করতে হবে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিদ্যুৎ, তথ্য প্রযুক্তি, খাদ্য উৎপাদনসহ বিভিন্ন ক্ষেত্রে সফলতা অর্জন করেছে সরকার। জেলার উন্নয়নে অগ্রাধিকার ভিত্তিতে মানুষের কল্যাণে কাজ করার পরামর্শ দেন তিনি।

এছাড়া জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট দপ্তরকে ভূমিকম্প প্রতিরোধ ও মোকাবেলায় কর্মপরিকল্পনা করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশ দেন সিলেট বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান

One response to “মৌলভীবাজারে মেডিকেল কলেজ স্থাপনের আশ্বাস দেন বিভাগীয় কমিশনার”

  1. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/21559 […]

Leave a Reply

Your email address will not be published.

x