ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
­ডাকাতির অভিযোগে এক পৌর কাউন্সিলর গ্রেপ্তার
অনলাইন ডেস্ক

­ডাকাতির অভিযোগে ঠাকুরগাঁওয়ে এক পৌর কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই পৌর কাউন্সিলরের নাম আবদুর রাজ্জাক (৪৩)। তিনি রানীশংকৈল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ভান্ডারা গ্রামের বাসিন্দা। আজ মঙ্গলবার বিকেলে আবদুর রাজ্জাককে তাঁর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৯ মার্চ রাতে হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের নন্দগাঁও গ্রামে জাহিদুল ইসলাম নামের এক সার ও কীটনাশক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি হয়। ডাকাতরা ওই বাড়ি থেকে ৮ লাখ ৭৫ হাজার টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতির সময় জাহিদুল ও তাঁর পরিবারের লোকজন চিৎকার করেন। চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এলে ডাকাত দল পালিয়ে যায়। পরদিন সকালে জাহিদুল হরিপুর থানায় ডাকাতির ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ করেন।

পুলিশ সূত্র জানায়, জাহিদুলের অভিযোগ পেয়ে পুলিশ তাঁর বাড়ি থেকে পরিত্যক্ত অবস্থায় একটি মুঠোফোন উদ্ধার করে। ওই মুঠোফোনের সূত্র ধরে তদন্তে ডাকাতির সঙ্গে জড়িত তিন ব্যক্তিকে শনাক্ত করে পুলিশ। পরে তাঁদের আটক করা হয়। আটক ব্যক্তিদের দেওয়া তথ্যের ভিত্তিতে আবদুর রাজ্জাকের নাম বেরিয়ে আসে। এরপর ডাকাতির দিন  রাজ্জাকের অবস্থানের বিষয়ে প্রযুক্তির মাধ্যমে নিশ্চিত হয় পুলিশ।

এ ঘটনার পর রাজ্জাক গা ঢাকা দেন। আজ মঙ্গলবার গোপন সূত্রে খবর পেয়ে রানীশংকৈল পৌরসভার ভান্ডারা গ্রামে রাজ্জাকের বাড়িতে অভিযান চালায় পুলিশ। পরে পুলিশ ওই এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আওরঙ্গজেব সংবাদ মাধ্যমকে বলেন, আবদুর রাজ্জাক আন্তজেলা মোটরসাইকেল চোর দলের প্রধান। তাঁর নামে বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির ৩৪টি মামলা রয়েছে। বিভিন্ন সময় তাঁকে গ্রেপ্তার করলেও জামিন পেয়ে তিনি বেরিয়ে এসে আবার ডাকাতি-চুরির সঙ্গে জড়িয়ে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ডাকাতির ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন।

হরিপুর থানার ওসি এস এম আওরঙ্গজেব আরও বলেন, পৌর কাউন্সিলর আবদুর রাজ্জাকের দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাত দলের অন্য সদস্যদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। আজ মঙ্গলবার রাজ্জাককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে। আগামীকাল বুধবার তাঁকে আবারও আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।

2 responses to “­ডাকাতির অভিযোগে এক পৌর কাউন্সিলর গ্রেপ্তার”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/21315 […]

  2. Lorsque vous prenez des photos avec un téléphone mobile ou une tablette, vous devez activer la fonction de service de positionnement GPS de l’appareil, sinon le téléphone mobile ne peut pas être positionné. https://www.xtmove.com/fr/how-to-track-location-through-mobile-phone-photos/

Leave a Reply

Your email address will not be published.

x