ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
৫ লাখ ইয়াবাসহ এক রোহিঙ্গা নেতা গ্রেফতার
Reporter Name

কক্সবাজারের উখিয়া উপজেলায় এবার এক রোহিঙ্গা নেতার ঘর থেকে উদ্ধার করা হলো প্রায় সাড়ে পাঁচ লাখ ইয়াবা। এ সময় বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের মাঝি গুরা মিয়াকেও আটক করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে র‌্যাব ১৫-এর সদস্যরা উখিয়ার বালুখালী ৯নং রোহিঙ্গা ক্যাম্পের জি-ব্লকে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ওই ইয়াবাসহ মাঝিকে আটক করা হয়। আটক গুরা মিয়া বালুখালী ৯নং ক্যাম্পের জি-ব্লকের মৃত নুর আহমদের ছেলে। সে ওই ক্যাম্পের সাবেক হেড মাঝি।

র‌্যাব কর্মকর্তারা জানান, গুরা মিয়া মাঝির বসতঘরে ইয়াবার একটি বড় চালান মজুদ করা খবর পেয়ে অভিযান চালানো হয়। পরে তার বসতঘরের ভেতর থেকে সাড়ে পাঁচ লাখ পিস ইয়াবা জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব -১৫ উপঅধিনায়ক মেজর মেহেদী হাসান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সাড়ে পাঁচ লাখ ইয়াবাসহ এক সাবেক ক্যাম্প মাঝিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনিব্যবস্থা প্রক্রিয়াধীন।

2 responses to “৫ লাখ ইয়াবাসহ এক রোহিঙ্গা নেতা গ্রেফতার”

  1. Obecnie technologia pozycjonowania jest szeroko stosowana. Wiele samochodów i telefonów komórkowych ma funkcje pozycjonowania, a także wiele aplikacji do pozycjonowania. Gdy zgubisz telefon, możesz użyć takich narzędzi do szybkiego zainicjowania żądań śledzenia lokalizacji. Zrozumieć, jak zlokalizować telefon, jak zlokalizować telefon po jego zgubieniu? https://www.xtmove.com/pl/how-to-track-someones-phone-location-by-cell-phone-number-online-for-free/

  2. site says:

    … [Trackback]

    […] Here you will find 35388 additional Information to that Topic: doinikdak.com/news/20997 […]

Leave a Reply

Your email address will not be published.

x