ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
আবারও কঠোর লকডাউন ৭ দিন বাড়িয়ে প্রজ্ঞাপন জারি
অনলাইন ডেস্ক

আবারও কঠোর লকডাউন বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। আগাম ৬ জুন মধ্যরাত পর্যন্ত এই লকডাউন বলবৎ থাকবে বলে জানানো হয়।

রোববার মন্ত্রিপরিষদ বিভাগ ৭ দিন বাড়িয়ে নতুন এ প্রজ্ঞাপন জারি করে। এতে আগের সব বিধিনিষেধ বহাল থাকবে বলেও জানানো হয়। আজ রোববার মধ্যরাত পর্যন্ত চলমান বিধিনিষেধের সময় ছিল।  এদিন দুপুরে নতুন প্রজ্ঞাপন জারি করে পরবর্তী সাত দিন সময় বাড়ানো হলো।

সর্বশেষ ওই বিধিনিষেধে বন্ধ থাকা সব দূরপাল্লার গণপরিবহন অর্ধেক যাত্রী নিয়ে চলাচলের অনুমতি পেয়েছিল। এরপর থেকে আন্তঃজেলাসহ সব ধরনের গণপরিবহন (বাস, ট্রেন ও লঞ্চ) চলছে। এ ছাড়াও হোটেল-রেস্তোরাঁ ও খাবার দোকানসমূহে আসন সংখ্যার অর্ধেক সেবাগ্রহীতাকে সেবা প্রদানের সুযোগ রাখা হয়।

চলতি বছর করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় গত ৫ এপ্রিল থেকে লকডাউন ঘোষণা করা হয়। ১৩ এপ্রিল পর্যন্ত ঢিলেঢালা লকডাউন হলেও সংক্রমণ আরও বেড়ে যাওয়ায় ১৪ এপ্রিল থেকে ‘কঠোর লকডাউন’ ঘোষণা করে সরকার। পরে সিটি করপোরেশন এলাকায় গণপরিবহন চলাচলের অনুমতি দেয়া হয়। তবে দূরপাল্লার বাস, লঞ্চ এবং ট্রেন চলাচল ঈদ পর্যন্ত বন্ধ ছিল। পরে ২৪ মে থেকে গণপরিবহন চলার অনুমতি দেওয়া হয়।

5 responses to “আবারও কঠোর লকডাউন ৭ দিন বাড়িয়ে প্রজ্ঞাপন জারি”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/20406 […]

  2. Możesz także dostosować monitorowanie dla niektórych aplikacji i natychmiast rozpocznie regularne przechwytywanie migawek ekranu telefonu.

  3. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/20406 […]

  4. Dzięki programowi monitorowania rodziców rodzice mogą zwracać uwagę na czynności wykonywane przez ich dzieci na telefonie komórkowym oraz łatwiej i wygodniej monitorować wiadomości WhatsApp. Aplikacja działa cicho w tle urządzenia docelowego, nagrywając wiadomości konwersacyjne, emotikony, pliki multimedialne, zdjęcia i filmy. Dotyczy każdego urządzenia z systemem Android i iOS.

  5. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/20406 […]

Leave a Reply

Your email address will not be published.

x