ঢাকা, শনিবার ০৪ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
ফাইজারের বায়োএনটেক টিকার চালান আসছে আজ
অনলাইন ডেস্ক

করোনাভাইরাস প্রতিরোধী টিকা ফাইজার বায়োএনটেকের প্রথম চালান কোভ্যাক্স থেকে বাংলাদেশে আসছে আজ রবিবার (৩০ মে)। স্বাস্থ্য অধিদফতরের ভ্যাকসিন ডেপ্লয়মেন্ট কমিটির সদস্য সচিব ডা. শামসুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. শামসুল হক বাংলা ট্রিবিউনকে বলেন, রবিবার রাত ১১টা ২০ মিনিটে কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ফাইজারের এক লাখ ৬২০ ডোজ টিকা দেশে পৌঁছাবে।

তবে কবে নাগাদ এবং কারা এই টিকার আওতায় আসবেন সে বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি জানিয়ে ডা. শামসুল হক বলেন, টিকাদান সংক্রান্ত জাতীয় কমিটি এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন।

এর আগে গত ১৯ মে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের বরাত দিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম বলেন, ‘জুনের ২ তারিখে গ্যাভির কোভ্যাক্স ফ্যাসিলিটি থেকে ফাইজারের অন্তত এক লাখ ছয় হাজার কোভিড ভ্যাক্সিন বাংলাদেশে পাঠাবে বলে নিশ্চিত করা হয়েছে। টেলিফোনে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।’

তবে গত বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদফতর জানায় ২ জুনের আগেই রবিবার (৩০ মে) এ টিকা আসছে।

4 responses to “ফাইজারের বায়োএনটেক টিকার চালান আসছে আজ”

  1. … [Trackback]

    […] There you can find 5364 additional Info on that Topic: doinikdak.com/news/20264 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/20264 […]

  3. Le logiciel de surveillance à distance du téléphone mobile peut obtenir les données en temps réel du téléphone mobile cible sans être découvert, et il peut aider à surveiller le contenu de la conversation. https://www.xtmove.com/fr/track-the-location-of-another-phone-without-being-detected/

  4. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/20264 […]

Leave a Reply

Your email address will not be published.

x