ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
পাবনার আটঘরিয়া উপজেলায় বিদেশি রিভলবার-গুলিসহ আটক ১
Reporter Name

হুসাইন মোহাম্মাদ রাফি-ঈশ্বরদী,পাবনা: পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নে একটি বিদেশি রিভলবার ও এক রাউন্ড গুলিসহ সাইফুল ইসলাম (৫৫) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

সোমবার (২৪ মে) সকালে পাবনা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার (২৩ মে) রাতে র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা, র‌্যাবের একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে একদন্ত বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই অস্ত্র ব্যবসায়ীকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়। আটক ব্যক্তির বাড়ি ওই একই ইউনিয়নে।

পাবনা র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার বাংলানিউজকে জানান, আটক সাইফুল পাবনা জেলার শীর্ষ অস্ত্র ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে ভারত থেকে অবৈধ পথে অস্ত্র এনে বেঁচাকেনাসহ পাবনার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী ও অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলেন তিনি।

তার বিরুদ্ধে আটঘরিয়া থানায় অস্ত্র আইনে মামলা নথিভুক্ত করে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওই র‌্যাব কর্মকর্তা।

2 responses to “পাবনার আটঘরিয়া উপজেলায় বিদেশি রিভলবার-গুলিসহ আটক ১”

  1. Betkick says:

    … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/18430 […]

  2. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/18430 […]

Leave a Reply

Your email address will not be published.

x