ঢাকা, মঙ্গলবার ০৭ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
দিনাজপুরে আমার চ্যানেল আই দর্শক ফোরামের উদ্যোগে উপহার বিতরন
Reporter Name

জাহিদ হাসান অন্তর, দিনাজপুর প্রতিনিধিঃ করোনা ভাইরাসের ক্লান্তিলগ্নে আমার চ্যানেল আই দর্শক ফোরামের উদ্যোগে দিনাজপুরে ব্যতিক্রমভাবে মানুষদের বাড়ি, হাট-বাজার, পথ-ঘাটে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছে, ট্রাই ফাউন্ডেশন। এছাড়াও সামাজিক দুরুত্ব মেনে বেশ কিছু স্থানে এই ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উদ্যোগে ৬ মে বৃহস্পতিবার ও ৭ মে শুক্রবার দু’দিনব্যাপী এই ঈদ উপহার খাদ্য সামগ্রী পৌছে দেয়, ট্রাই ফাউন্ডেশন।

চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী’ নেতৃত্বে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের একটি চৌকস টিম বিভিন্ন স্থানে বাড়ি, হাট-বাজার,পথ-ঘাটে ট্রাই ফাউন্ডেশন এর ঈদ উপহার খাদ্য সামগ্রী পৌঁছে দেয়। এই ঈদ উপহার খাদ্য সামগ্রীতে চাল, ডাল, আটা, সুজি, লাচ্ছা সেমাই, চিনি, গুড়া দুধ, ভোজ্য তেল, সাবান ও মিষ্টি কুমড়া এর প্যাকেজ প্রদান করা হয়।

এ ব্যতিক্রম অনুষ্ঠানে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উপদেষ্টা মমতাজুর মন্তা, শিক্ষাবিদ কবীর হোসেন, ফোরামের যুগ্ম-সাধারণ সম্পাদক মিনারুল ইসলাম মিনার, সদস্য সৈয়দ সায়েম, ক্রিয়াবিদ মাসুম, রমজান, রানা, আরমান, ফরহাদ, আলম, কালুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতিবছর আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উদ্যোগে শীতবস্ত্র কম্বল এবং ঈদে ঈদ উপহার খাদ্য সামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হলেও করোনা পরিস্থিতিতে দু”বছর যাবত স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যতিক্রমভাবে দিনমজুর, পেশাজীবী, অসহায়-দরিদ্র, প্রতিবন্ধী ও ছিন্নমূল মানুষদের বাড়ি, হাট-বাজার, পথ-ঘাটে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছে ট্রাই ফাউন্ডেশন। এছাড়াও সামাজিক দুরত্ব মেনে বেশ কিছু এলাকায় এই ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দুইশত জনের মাঝে এই ঈদ উপহার খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়।

5 responses to “দিনাজপুরে আমার চ্যানেল আই দর্শক ফোরামের উদ্যোগে উপহার বিতরন”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/13891 […]

  2. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/13891 […]

  3. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/13891 […]

  4. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/13891 […]

  5. … [Trackback]

    […] There you will find 53919 additional Information to that Topic: doinikdak.com/news/13891 […]

Leave a Reply

Your email address will not be published.

x