ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
জয়পুরহাটে মটরশ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল
Reporter Name

নাহিদ আখতার (জয়পুরহাট)২ মার্চ রবিবারঃ আজ রবিবার বেলা সাড়ে ১১টায় জয়পুরহাট জেলা মটর শ্রমিক ইউনিয়ন আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে, পাঁচুর মোড় জিরো পয়েন্টে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জয়পুরহাট জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক। এ সময় উপস্থিত ছিলেন, জেলা মটর শ্রমিকের নেতা ইকবাল হোসেন, রাশেদ আহমেদ মিলন আজাহার আলীসহ অন্যান্য সদস্যরা।

এসময় বক্তরা বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন কর্তৃক তিন দফা দাবী উল্লেখ্য করে বলেন, অবিলম্বে স্বাস্থ্যবিধি মেনে মোট আসনের অর্ধেক যাত্রী নিয়ে গণপরিবণ ও পণ্য পরিবহণ চলাচলের ব্যবস্থারসহ,সড়ক পরিবহণ শ্রমিকদের আর্থিক অনুদান ও খাদ্য সহায়তা প্রদান করতে হবে।

এছাড়াও সারাদেশে বাস ও ট্রাক টার্মিনালগুলোতে পরিবহণ শ্রমিকদের জন্য ১০টাকায় ও এমএস এর চাল বিক্রির ব্যবস্থার দ্বাবী জানানো হয়।

সংগঠনের সাধারন সম্পাদক বলেন- লক ডাউন শিথিল করায় গার্মেন্টস, শপিং মল, কাঁচা বাজার, অফিস আদালত ইত্যাদি চলছে। অথচ আমাদের শ্রমিকরা বেকার হয়ে মানবেতর জীবন যাপন করছে,এটা কেন?

এসময় আগামী ৪ই মে মঙ্গলবারে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ ও স্বারকলিপি প্রদানের ঘোষণা দেন।

Leave a Reply

Your email address will not be published.

x