ঢাকা, শুক্রবার ১০ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
প্রধানমন্ত্রী করোনাভাইরাস মোকাবেলায় বিশ্বে উদাহরণ সৃষ্টি করেছেন,উপমন্ত্রী শামীম
Reporter Name

মোঃ রুহুল আমিন: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ করোনাভাইরাস মহামারী মোকাবিলা করে বিশ্বের বুকে নতুন উদাহরণ সৃষ্টি করেছেন। যেখানে উন্নয়নশীল দেশসহ অনেক দেশের রাষ্ট্রপ্রধান করোনার সময় সঠিক সিদ্ধান্ত নিতে না পারায়, সমালোচনার মুখে পড়েছেন। শেখ হাসিনার মেধা-মনন সততা-নিষ্ঠা দক্ষতা-কর্মকৌশল ও দূরদর্শী নেতৃত্বে বর্তমান সরকার জনগণের স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করতে পেরেছে বলেই এখন পর্যন্ত একজন মানুষও না খেয়ে মারা যায়নি। বর্তমান সরকার সবসময় দেশের মানুষের পাশে আছে,

শনিবার শরীয়তপুরের সখিপুরের চরভাগায় ৫০০ ও নড়িয়ার ঘড়িষাড়ে ১২৬৮ জনকে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার প্রদান এবং ঘড়িষারে আওয়ামী লীগ ও আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে ৪০০ পরিবারকে খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আবেদা আফসারী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, সখিপু্র থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা,ভেদরগঞ্জ ইউএনও তানভীর আল নাসীফ, নড়িয়ার ইউএনও জয়ন্তী রুপা রায়, সখিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ হাং,  সখিপুর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়ার ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জমান খোকন, পৌর মেয়র আবুল কালাম আজাদ, ঘড়িষার ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, আওয়ামী লীগ নেতা স্বপন সিকদার, রাসেল আহম্মেদ পলাশ সরদার  আদিল মুন্সীসহ প্রমুখ।

6 responses to “প্রধানমন্ত্রী করোনাভাইরাস মোকাবেলায় বিশ্বে উদাহরণ সৃষ্টি করেছেন,উপমন্ত্রী শামীম”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/11894 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/11894 […]

  3. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/11894 […]

  4. I really like what you guys tend to be up too.
    This sort of clever work and exposure! Keep up the excellent works
    guys I’ve included you guys to our blogroll.

  5. Thank you for sharing your thoughts. I truly appreciate your efforts and I am waiting for your next post thank you once again.

  6. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/11894 […]

Leave a Reply

Your email address will not be published.

x