ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
ভোলার দৌলতখান থেকে কিশোরী ঝুলন্ত লাশ উদ্ধার
Reporter Name

আর জে শান্ত,ভোলা: ভোলার দৌলতখান উপজেলায় এক কিশোরী ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মালা বেগম (১৬) নামে ওই কিশোরী উপজেলার চরখলিফা ইউনিয়নের কলাকোপা গ্রামের ৩ নম্বর ওয়ার্ডের মক্ষি বেপারী বাড়ির কাভার্ডভ্যান চালক মাইনুদ্দিনের মেয়ে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কন্যা হারানো শোকে বিলাপ করতে করতে কিশোরীর মা রিনা বেগম বলেন, আমরা স্বপরিারে দীর্ঘদিন যাবত ঢাকার শামপুর পাগলা এলাকায় বসবাস করে আসছি। স্বামী মাইনুদ্দিন ঢাকাতেই কাভার্ডভ্যান চালান। গত ৪ এপ্রিল ৩ মেয়েসহ বাপের বাড়ি মাতাব্বর বাড়ি বেড়াতে আসি। লকডাউনের কারণে ঢাকায় যেতে পারিনি। আমার মেয়ের বুকে ব্যথাসহ মানসিক একটু সমস্যা ছিল। মাঝে মাঝে এ সমস্যাটি দেখা যেত। শনিবার সন্ধায় সবাই ইফতারির প্রস্তুতি নিচ্ছিলাম। এ সময় হঠাৎ দেখি মেয়ে ঘরে নেই। বাড়ির সব ঘরে খুঁজে ও পেলাম না। সন্ধার পর আশ-পাশে খুঁজতে গিয়ে বাড়ির সামনের পুকুরের উত্তরপাড়ে পুকুরের দিকে হেলে পড়া একটি সুপাড়ি গাছের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ দেখতে পাই । স্থানীয়রা কিশোরীর আত্মহত্যার কোন কারণ জানেন না বলে জানান।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান সাংবাদিকদের জানান, লাশের সুরতাহলে প্রাথমিকভাবে মনে হচ্ছে আত্মহত্যা। তবে ময়নাতদন্ত রিপোর্ট এলে বোঝা যাবে এটা হত্যা না কি আত্মহত্যা।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

2 responses to “ভোলার দৌলতখান থেকে কিশোরী ঝুলন্ত লাশ উদ্ধার”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/9719 […]

  2. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/9719 […]

Leave a Reply

Your email address will not be published.

x