ঢাকা, শনিবার ২২ জুন ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সিলেটে করোনায় নতুন আক্রান্ত ১০৭ আরো ১ জনের মৃত্যু
Reporter Name

সিলেটে প্রাণঘাতি করোনাভাইরাসের থাবায় নতুন করে মৃত্যুর খাতায় নাম উঠেছে আরও একজনের। আর আক্রান্তের খাতায় যোগ হয়েছে আরও ১০৭টি নাম। যুক্তরাজ্যের করোনার নতুন স্ট্রেইনে সিলেটে শনাক্ত হয়েছে অনেক। তবুও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনীহা দেখা যাচ্ছে মানুষের মধ্যে। এতে করোনা সংক্রমণ বাড়ছে দ্রুতগতিতে।

সিলেটে গত ২৪ ঘন্টায় ১ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে বিভাগের আরও ১০৭ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। আর সুস্থ হয়েছেন ১৫৩ জন রোগী। একইসঙ্গে বিভাগের হাসপাতালগুলোতে রোগীর সংখ্যা তিন শতািধিক ছাড়িয়েছে।

নতুন শনাক্তদের মধ্যে ৭৩ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জ জেলার ৯ জন, হবিগঞ্জ জেলার ১৩ এবং মৌলভীবাজার জেলার ১২ জন রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (১৬ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৯ হাজার ২৯৭ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১২ হাজার ২১৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৬৫ জন, হবিগঞ্জে ২ হাজার ২১৮ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৯৭ জন রয়েছেন।

সিলেট বিভাগে এ পর্যন্ত ৩০৯ জন করোনাভারাইরাসে আক্রান্ত রোগী মারা গেছেন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২৩৯ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজার জেলায় ২৬ জন রয়েছেন।

বিভাগে এ পর্যন্ত ১৭ হাজার ২৯৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৯৭৬ জন, সুনামগঞ্জের ২ হাজার ৫৫৪ জন, হবিগঞ্জের ১ হাজার ৭৬৭ জন এবং মৌলভীবাজার জেলার ২ হাজার জন।

করোনাভাইরাসে আক্রান্ত ৩০২ জন রোগী সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ২৮৮ জন, হবিগঞ্জের হাসপাতালে ১১ জন, সুনামগঞ্জের ১ জন এবং মৌলভীবাজারের হাসপাতালে ২ জন চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

x