ঢাকা, সোমবার ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৪৭ পূর্বাহ্ন
করোনায় মারা যাওয়া বিপ্লবের সৎকার করেনি কেউ-করলো পুলিশ
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

ফরিদপুরে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া বিপ্লব কুমার সাহা (৫৫) নামের এক হিন্দু ব্যক্তির সৎকার করলো ফরিদপুর জেলা পুলিশ। শনিবার (২৪ জুলাই) দুপুরে ফরিদপুর সদরের লক্ষীদাসের হাট নামক শশ্মানে তাকে সৎকার করা হয়। বিপ্লব কুমার ফরিদপুর সদরের মাছচর ইউনিয়নের কৌরপুর গ্রামের বাসিন্দা। পুলিশ জানায়,  বিপ্লব কুমার সাহা (৫৫) করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার দুই মেয়ে।

কিন্তু কোন ছেলে সন্তান নেই। তার সৎকার কাজের জন্য গ্রামের মানুষের সহায়তা না পাওয়ায় এবং তাদের নিজেদের করোনা সুরক্ষা সামগ্রী না থাকায় জেলা পুলিশের সহায়তা কামনা করেন।

পরে ফরিদপুরের পুলিশ সুপার  মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবার নির্দেশনায় জেলা পুলিশের পক্ষ হতে এসআই(নিঃ) মোঃ আনোয়ার হোসেন (আরও-১) –এর নেতৃত্বে ফরিদপুর জেলা পুলিশের একটি দল মৃতের বাড়িতে উপস্থিত হয়ে বিপ্লব কুমার সাহার মৃতদেহ লক্ষীদাসের হাট শশ্মানে সৎকারের ব্যবস্থা করে দেয়া হয়। পুলিশের এ মানবিক উদ্যোগে জেলাজুড়ে প্রশংসায় ভাসছে জেলা পুলিশ।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: তরিকুল ইসলাম বলেন, মানুষের যেকোনো দুর্যোগে-বিপদে ফরিদপুর জেলা পুলিশ সবসময় পাঁশে আছে এবং থাকবে। তিনি বলেন, আজকে করোনায় মৃত্যুবরণ করা বিপ্লব কুমার সাহার সৎকারে এলাকাবাসী এগিয়ে না এলেও পুলিশ তাদের এ বিপদে পাঁশে দাঁড়িয়েছে। আমরা সবসময় মানবিক পুলিশ হিসেবে মানুষের পাঁশে থাকতে চাই।

Leave a Reply

Your email address will not be published.

x