ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে আলোচিত শরীফ হত্যায়-বন্ধু সজিব গ্রেফতার
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে আলোচিত শরীফ হত্যায়-বন্ধু সজিব গ্রেফতার

শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে শরীফ নামে এক যুবক খুনের ঘটনায় তার বন্ধু সজিবকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত শরীফ গত শনিবার মৃত্যুর আগ মুহূর্তে বন্ধু সজীব তাকে ছুরিকাঘাত করেছে বলে জানান।

শরীফের এ জবানবন্দির সূত্র ধরেই সজীবকে গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। ঘটনার ৩১ ঘণ্টার মাথায় ঘাতক সজীবকে গ্রেফতার করতে সক্ষম হয় শ্রীমঙ্গল থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আল-আমিন জানান গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর সাড়ে ৪টার দিকে শ্রীমঙ্গল রেলস্টেশন এলাকা থেকে সজীবকে গ্রেফতার করা হয়।

ধারণা করা হচ্ছে, সজীব ট্রেনযোগে পালানোর চেষ্টা করছিলেন।শ্রীমঙ্গলের কলেজ রোডে গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে  প্রেসক্লাবের সামনে শরীফ ছুরিকাহত হন।

এসময় পরিবারের সদস্যদের নিয়ে ঘটনাস্থল দিয়ে যাওয়ার পথে যুগান্তরের শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ সালাউদ্দিন বিষয়টি দেখে আহতকে উদ্ধারে ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেন।

পরে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহত অবস্থায় শরীফ তার নাম পরিচয় এবং খুনির নাম প্রকাশ করেন।

থানা পুলিশের একটি সূত্র জানায়, নিহত শরীফের একটি দামী মোবাইল ফোন হারিয়ে গেলে বন্ধু সজীব সেটি চুরি করেছে এমন ধারণা থেকে দুই বন্ধুর মধ্যে দ্বন্ধের সূত্রপাত হয়। শনিবার দুপুরে তারা এনিয়ে কথা বলার জন্য শহরের একটি হোটেলে রুম ভাড়া করে মদ্যপান করেন।

সেখানে বিবাদ মিমাংসা না হওয়ায় সন্ধ্যায় দুই বন্ধু কলেজ রোড প্রেসক্লাবের সামনে আবারও বিবাদে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে উভয়ে দুটি ছুরি বের করে পরস্পরকে হামলা করার চেষ্টা করেন। এসময় সজীব শরীফের বুকে ছুরি বসিয়ে দিয়ে পালিয়ে যান। পরে শরীফ সেখানে লুটিয়ে পড়েন।

Leave a Reply

Your email address will not be published.

x