ঢাকা, রবিবার ২৪ অক্টোবর ২০২১, ০৮:৫২ অপরাহ্ন
সেনাবাহিনীর সাথে গুলাগুলি- ৪ সন্ত্রাসী আটক
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

অভিযানের সময় সন্ত্রাসীদের সঙ্গে সেনাবাহিনীর টহল দলের গুলিবিনিময়ের পর অস্ত্রসহ চার সন্ত্রাসীকে আটক করেছেন সেনা সদস্যরা। শুক্রবার (৯ জুলাই) খাগড়াছড়ির ছনখোলা ও সিন্দুকছড়ি এলাকায় এ গুলিবিনিমযয়ের ঘটনা ঘটে।

সেনাবাহিনীর স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (৯ জুলাই) রাত একটার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সেনাবাহিনীর একটি টহল দল খাগড়াছড়ির ছনখোলা পাড়া ও সিন্দুকছড়ি এলাকায় অভিযান চালিয়ে ইউপিডিএফ (প্রসীত) দলের চার সন্ত্রাসীকে অস্ত্রসহ আটক করে। আটক সন্ত্রাসীরা হচ্ছে— মানিকছড়ির দুর্জয় চাকমা (৩২), অংথই মারমা (২২), কংচাই মারমা (১৯ বছর) এবং চাইলা মারমা (১৯)।

ইউপিডিএফ (প্রসীত) দলের সন্ত্রাসীরা অস্ত্র দেখিয়ে স্থানীয়দের কাছ থেকে চাঁদা আদায় করছিল। এমন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর একটি টহল দল ঘটনাস্থলে পৌঁছলে সন্ত্রাসীরা সেনাবাহিনীর টহল দলকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। জবাবে সেনাবাহিনীর টহল দল সন্ত্রাসীদের গুলির পাল্টা জবাব দেয়। পরে আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ইউপিডিএফ (প্রসীত) চার সন্ত্রাসীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি আগ্নেয়াস্ত্র, ছয়টি মোবাইল ফোন, নগদ টাকা এবং চাঁদা আদায়ের বিপুল সংখ্যক রশিদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের ব্যাপারে আইনানুগ কার্যক্রম গ্রহণ করা হচ্ছে। পার্বত্য চট্টগ্রামের নিরাপত্তা পরিস্থিতি স্থিতিশীল রাখার লক্ষ্যে সেনাবাহিনীর এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে সেনাবাহিনী।

One response to “সেনাবাহিনীর সাথে গুলাগুলি- ৪ সন্ত্রাসী আটক”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x