ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
খাগড়াছড়িতে বাসে তুলে নিয়ে দলবেঁধে কিশোরীকে ধর্ষণ
অনলাইন ডেস্ক

খাগড়াছড়িতে বাসে তুলে নিয়ে দলবেঁধে কিশোরীকে ধর্ষণ ,খাগড়াছড়ি জেলা সদর বাস টার্মিনালে এক কিশোরীকে (১৬) দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোর ৪টার দিকের এ ঘটনায় পুলিশ দুই অভিযুক্তকে আটক করেছে। তারা হলো- একটি বাসের চালের সহকারী কামাল (২৯) ও রফিক (২৪)।

পুলিশ জানায়, কিশোরীটি বৃহস্পতিবার রাতে মা-বাবার সঙ্গে রাগ করে ঘর থেকে বের হয়ে যায়। শুক্রবার ভোরে সে বাস টার্মিনাল এলাকায় পৌঁছালে কামাল ও রফিক মিলে তাকে টার্মিনালে থামানো বাসে নিয়ে ধর্ষণ করে। পরে কিশোরীটি খাগড়াছড়ি থানায় গিয়ে বিষয়টি জানালে পুলিশ দুই জনকে আটক করে। যে বাসে ঘটনাটি ঘটেছে, আটক একজন ওই বাসের হেলপার।

খাগড়াছড়ি বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নেতা রতন ত্রিপুরা জানান, লকডাউনের কারণে বাসটি টার্মিনালে রাখা ছিল। বাসটির হেলপারই এই ঘটনা ঘটায়। আটক অপর ব্যক্তির পরিচয় তাদের জানা নেই।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ জানান, ভিকটিমের অভিযোগ পেয়ে পুলিশ বাস টার্মিনালে অভিযান চালিয়ে ঘটনার হোতা দুই জনকে গ্রেপ্তার করেছে। তারা প্রথমে একটি বাসে ধর্ষণের চেষ্টা চালায়। পরে আরেকটি বাসে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে। আলামত হিসেবে বাস দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। কিশোরীটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।

2 responses to “খাগড়াছড়িতে বাসে তুলে নিয়ে দলবেঁধে কিশোরীকে ধর্ষণ”

  1. fiwfans says:

    … [Trackback]

    […] Here you will find 81923 additional Info to that Topic: doinikdak.com/news/31827 […]

  2. … [Trackback]

    […] Here you can find 82259 more Info on that Topic: doinikdak.com/news/31827 […]

Leave a Reply

Your email address will not be published.

x