ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
বিয়ের কনের ভয়ে ৭ দিন আত্মগোপ্যন ব্যাংক কর্মকর্তা্র
অনলাইন ডেস্ক

এক সপ্তাহ আত্মগোপনে থাকার পর গাইবান্ধার পলাশবাড়ীর ব্যাংক কর্মকর্তাকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। কনে পছন্দ না হওয়ায় আত্মগোপন করেন সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার আবু সুফিয়ান। উদ্ধারের পর বিষয়টি পুলিশকে জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (০১ জুলাই) দুপুরে গাইবান্ধার পুলিশ সুপার তৌহিদুল ইসলাম প্রেস ব্রিফিং করে এসব তথ্য নিশ্চিত করেছেন। সেই সঙ্গে আবু সুফিয়ানকে মা-বাবার কাছে হস্তান্তর করে পুলিশ।

পুলিশ সুপার জানান, পলাশবাড়ী উপজেলার জোসেনপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা ব্যাংক কর্মকর্তা আবু সুফিয়ানের সঙ্গে গাইবান্ধায় এক নারীর বিয়ে ঠিক হয়। কিন্তু কনে পছন্দ না হওয়ায় বিয়ের বাজার করার কথা বলে আত্মগোপনে চলে যান আবু সুফিয়ান। তিনি একটি মাইক্রোবাস ভাড়া করে ঢাকার আদাবরের ৩১ নম্বর বাড়ি ভাড়া নিয়ে আত্মগোপন করেন।

এ ঘটনায় পলাশবাড়ী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন স্বজনরা। পরে মোবাইল নম্বর ট্র্যাকিং করে আবু সুফিয়ানের অবস্থান জেনে আদাবরের বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম আরও বলেন, রামকৃষ্ণপুর গ্রামের আবুল কাশেম ও সাহেদা বেগম দম্পতির ছেলে আবু সুফিয়ানের ২৪ জুন বিয়ের দিন ঠিক হয়। ২৩ জুন বিকাল ৫টায় বিয়ের কেনাকাটার কথা বলে উধাও হয়ে যান। বুধবার (৩০ জুন) রাতে ঢাকা থেকে আত্মগোপনে থাকা অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। সংবাদ সম্মেলন শেষে আবু সুফিয়ানকে তার বাবা-মার কাছে হস্তান্তর করা হয়।

One response to “বিয়ের কনের ভয়ে ৭ দিন আত্মগোপ্যন ব্যাংক কর্মকর্তা্র”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/31373 […]

Leave a Reply

Your email address will not be published.

x