ঢাকা, সোমবার ১৩ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
আজ সকালেই আমেরিকা চলে যাচ্ছেন সাকিব
অনলাইন ডেস্ক

মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে চলতি ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের সুপার লিগ খেলবেন না সাকিব।  শুক্রবার ভোরে  তিনি চলে যাচ্ছেন স্ত্রী-সন্তানদের কাছে, যুক্তরাষ্ট্রে।

বাংলাদেশ সময় ভোর ৪টা ১০ মিনিটে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে যুক্তরাষ্ট্র চলে যাচ্ছেন সাকিব। সেখান থেকেই সরাসরি জিম্বাবুয়েতে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন তিনি। মোহামেডান ক্লাবের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান সংবাদ মাধ্যমকে  বৃহস্পতিবার রাতে এ তথ্য দিয়েছেন।

বৃহস্পতিবার মোহামেডানের হয়ে শেষ ম্যাচটি খেলেছেন সাকিব। ব্যাটে-বলে ব্যর্থ এক ম্যাচ খেলেই বিদায় নিলেন তিনি।

যেখানে ব্যাটিংয়ে ১৬ বলে ১০ রানের পর বল হাতে ৩ ওভারে ২৪ রান খরচায় নিয়েছেন মাত্র ১ উইকেট। গাজী গ্রুপ ক্রিকেটার্সের কাছে তার দলও হেরে গেছে ৭ উইকেটের বড় ব্যবধানে।

অবশ্য শুধু শেষ ম্যাচ নয়, পুরো লিগেই নিজের চেনা ছন্দে ছিলেন না সাকিব। নিষেধাজ্ঞার কারণে বাইরে ছিলেন তিন ম্যাচ। এছাড়া বাকি ৮ ম্যাচে মাত্র ১৫ গড়ে ১২০ রান ও বল হাতে নিতে পেরেছেন ৯টি উইকেট।

ব্যাটিং-বোলিং কোনোটি দিয়েই মোহামেডানকে সামনে থেকে নেতৃত্ব দিতে পারেননি সাকিব। তবে প্রথম পর্বের ১১ ম্যাচের মধ্যে ৬টি জিতে ১২ পয়েন্ট নিয়ে পঞ্চম দল হিসেবে সুপার লিগে নাম লিখিয়েছে মোহামেডান। কিন্তু সেখানে তারা পাবে না সাকিবকে।

One response to “আজ সকালেই আমেরিকা চলে যাচ্ছেন সাকিব”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/26662 […]

Leave a Reply

Your email address will not be published.

x