ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
বাংলাদেশ ছাত্রদলের ৪ টি ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষণা
অনলাইন ডেস্ক

ঢাকা মহানগর ছাত্রদলের ৪ ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে সংগঠনটি। পাশাপাশি আগামী ৩০ দিনের মধ্যে নতুন কমিটি গঠন করা হবে বলে জানানো হয়েছে। বুধবার (১৬ জুন) ছাত্রদলের সহ দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক, ঢাকা মহানগর চতুষ্টয়ের তথা ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিমের বিদ্যমান পূর্ণাঙ্গ কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, খালেদা জিয়ার চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন-সংগ্রামে কার্যকর ভূমিকা রাখার লক্ষ্যে ও জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের দিক-নির্দেশনামতে, ছাত্রদলের প্রতিটি ইউনিটকে সুশৃঙ্খল, সুসংগঠিত ও গতিশীল করে গড়ে তোলার লক্ষ্যে আগামী ৩০ দিনের মধ্যে সংশ্লিষ্ট ইউনিটের নেতাকর্মীদের প্রত্যক্ষ অংশগ্রহণের মাধ্যমে বিলুপ্ত ইউনিটগুলোর নতুন কমিটি গঠন করা হবে।

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বুধবার (১৬ জুন) এক সাংগঠনিক কার্যনির্বাহী সভায় এই সিদ্ধান্ত অনুমোদন করেন।

One response to “বাংলাদেশ ছাত্রদলের ৪ টি ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষণা”

  1. … [Trackback]

    […] Here you will find 48959 additional Info to that Topic: doinikdak.com/news/26024 […]

Leave a Reply

Your email address will not be published.

x