ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
‘আর্জেন্টিনার সমর্থককে’ পিটিয়ে হত্যা করলেন ইউপি চেয়ারম্যান
অনলাইন ডেস্ক

আর্জেন্টিনার ফুটবল ম্যাচ দেখে বাড়ি ফেরার পথে জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে কুষ্টিয়ার খোকসা উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আয়ুব আলীর বিরুদ্ধে।

মঙ্গলবার (১৫ জুন) ভোরে উপজেলার মোড়াগাছা রতনপুর এলাকায় ওই চেয়ারম্যানের মালিকানাধীন পুকুর থেকে মাছ ধরার অভিযোগে তাকে পিটিয়ে আহত করা হয়।

আহত জসিমকে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৫ জুন) সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. কামরুজ্জামান সোহেল জানান, ওই যুবকের মাথায় মারাত্মক জখম থাকায় তার মৃত্যু হয়েছে।

এদিকে নিহতের বড় ভাই হাসিম শেখ অভিযোগ করে জানান, তার ভাই রাতে আর্জেন্টিনার খেলা দেখে বাড়ি ফেরার পথে খোকসা ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী বিশ্বাসের লোকজন তাকে ধরে নিয়ে পিটিয়ে আহত করে। জসিম আর্জেন্টিনার সমর্থক ছিলেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে আমাকে একজন ফোন করে জানায় যে, জসিম উদ্দিনকে চেয়ারম্যানের বাড়িতে তার লোকজন পেটাচ্ছে। সেখানে গেলে তারা আমাকেও পিটিয়ে মারবে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে এসে ভাইকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক ভাইকে মৃত ঘোষণা করেন।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিক রহমান জানান, খোকসার রতনপুরে এক যুবককে পিটিয়ে আহত করার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর ঘটনা ঘটেছে। কী কারণে হত্যাকাণ্ড তা নিশ্চিত হওয়া যায়নি।

One response to “‘আর্জেন্টিনার সমর্থককে’ পিটিয়ে হত্যা করলেন ইউপি চেয়ারম্যান”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/25672 […]

Leave a Reply

Your email address will not be published.

x