ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শাহজাদপুরে মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যু বার্ষিকী পালিত
রাম বসাক

আজ সিরাজগঞ্জের শাহজাদপুরে আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বাস্থ্য-মন্ত্রী সিরাজগঞ্জের কৃতি সন্তান মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। মৃত্যু বার্ষিকী উপলক্ষে শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বিভিন্ন কর্মসুচি পালন করা হয়।

কর্মসুচি’র মধ্যে ছিলো সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় এবং কালো পতাকা উত্তোলন, সকাল ৯টায় মোহাম্মদ নাসিমের প্রতিকৃতিে পুষ্পমাল্য অর্পণ,সকাল ১০টায় আলোচনা সভা ও বাদ জোহর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময়  আলোচনা সভায় উপেজলা আওয়ামীমীলীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ এর সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান শফির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে  উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য সিরাজগঞ্জ -৬ বীরমুক্তিযোব্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা পরিষদের ভাইস-চেয়াম্যান মোঃ লিয়াকত আলী,পৌর মেয়র মোঃ মনির আক্তার খান তরুলোদী,জেলা আওয়ালীগের সদস্য আব্দুল হাই,উপেজলা আওয়ালীগের যুগ্ম-সাধারণ মোঃ শাইফুল ইসলাম,উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ আশিকুল হক দিনার,উপেজলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ আল আমিন হোসেন,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মাদরাসেল,প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

x