ঢাকা, সোমবার ০৬ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
টেকনাফে ৮০০ পিস বিয়ার জব্দ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড
অনলাইন ডেস্ক

টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শিলখালী বাজারের দক্ষিণ পাশে পুরাতন রোড এলাকায় অভিযান চালিয়ে ৮০০ পিস বিয়ার জব্দ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড আউটপোস্ট কর্তৃপক্ষ।

বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কন্টিনজেন্ট কমান্ডার এম কামাল হোসেনের নের্তৃতে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড কর্তৃক গাড়ি থামার সংকেত দেয়া হয়। এ সময় পাচারকারীরা কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে গাড়ি না থামিয়ে দ্রুত গতিতে পালাতে চেষ্টা করে। অতপর কোস্ট গার্ড ধাওয়া করলে গাড়ির ড্রাইভার ও হেলপার গাড়ি থামিয়ে দৌড়ে জঙ্গলের ভিতরে পালিয়ে যায়।

পরবর্তীতে গাড়িটি তল্লাশি করে ১৩ টি প্লাস্টিকের বস্তায় ৮০০ পিস আন্দামান গোল্ড বিয়ার পাওয়া যায়। জব্দকৃত বিয়ার ও পাচারকার্যে ব্যবহৃত গাড়ির পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্সনীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

x