ঢাকা, সোমবার ০৬ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
মরদেহ পড়েছিল ১৫ ঘণ্টা, সৎকার করলেন মুসলিম যুবকরা
অনলাইন ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছিলেন বিধান চন্দ্র মণ্ডল (৩৭)। মৃত্যুর পর স্ত্রী ছাড়া অন্য স্বজনরা গা ঢাকা দেন। পরে সেখানেই পড়েছিল মৃতদেহটি।

দীর্ঘ ১৫ ঘণ্টা পর জাতি-ধর্ম ভুলে স্থানীয় স্বেচ্ছাসেবী মুসলিম যুবকরা তার মরদেহটি স্থানীয় ধর্মীয় নেতাদের অনুমতি নিয়ে সৎকারের ব্যবস্থা করেছেন।

শুক্রবার (১১ জুন) মরদেহটি সৎকারে এগিয়ে আসেন স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘সিডিও ইয়ুথ টিমের’ সদস্যরা।

এরআগে করোনা আক্রান্ত হয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে মারা যান সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গৌরিপুর গ্রামের বিধান চন্দ্র মণ্ডল।

স্থানীয়রা জানান, আপনজনরা তার মরদেহ ফেলে রেখে চলে যান। পরে বিষয়টি জানানো হয় স্থানীয় স্বেচ্ছসেবী সংগঠন সিডিও ইয়ুথ টিমকে। পরে সংগঠনের সদস্যরা এসে ওই ব্যক্তির সৎকার করেন।

এ বিষয়ে সিডিও-এর প্রতিষ্ঠাতা পরিচালক গাজী আল ইমরান সংবাদ মাধ্যমকে বলেন, ‘শুক্রবার সকালে আমাকে ফোনে জানানো হয়, বিধান চন্দ্র মণ্ডল বৃহস্পতিবার বিকেলে মারা গেলেও এখনো তার সৎকার হয়নি। পরে সংগঠনের কয়েকজন সদস্যকে নিয়ে আমি সেখানে যাই। গিয়ে দেখি বিধানের বাড়িতে তার স্ত্রী ছাড়া আর কেউ নেই। তিনি যেখানে মারা গিয়েছিলেন মৃতদেহটি সেখানেই পড়ে ছিল। পরে স্থানীয় হিন্দু ধর্মীয় নেতাদের সঙ্গে পরামর্শ করে বাড়ির পাশে একটি স্থানে তার মৃতদেহটি সমাধিস্থ করা হয়।’

Leave a Reply

Your email address will not be published.

x