ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
ভৈরবে সিসি ক্যামেরার নিচ থেকে যুবকের লাশ উদ্ধার
জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রিতিনিধি

ভৈরবে সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোল প্লাজার সংলগ্ন এলাকায় সিসি ক্যামেরার খুটি সংলগ্ন থেকে দিপু (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ, নিহতের পিতার নাম রঙ্গু মিয়া। তার বাড়ি বাজিতপুর পৌর শহরের ৮ নং ওয়ার্ড দড়িকান্দি গ্রামে। সে মুলত একজন মাছ ব্যাসায়ী।

আজ সকাল ১০ টার সময় আশুগঞ্জ মাছ বাজারে মাছ বিক্রি করে সৈয়ধ নজরুল ইসলাম সেতুর উপর দিয়ে ভৈরবে আসছিল। এ সময় তার পকেটে ৫২ হাজার ১ শত টাকা ও একটি মোবাইল পাওয়া যায়। আজ বুধবার দুপুর ১২ টার দিকে লাশটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল নোমান মিয়া তাকে মৃত ঘোষনা করে। স্থানীয়দের ধারনা ছিনতাইকারীরা ছিনতাইকারিরা ছুরিকাঘাতে হত্যা করে থাকতে পারে। স্থানিয়রা জানান, আজ দুপুরে সেতুর টোল প্লাজার আনুমানিক ৫শত গজ দূরে ঢাকা সিলেট মহাসড়কে একজনের লাশ পড়ে আছে পথচারীরা দেখতে পায়।

একই স্থানে ছিনতাইকারীরা গত কয়েকমাস আগে ভৈরব বাজারের ব্যবসায়ী নিতাই সাহা ও ফারুক খাঁনকে হত্যা করে। এর আগে গত কয়েক বছরে ওই এলাকার পুলিশ কনেস্টেবলসহ একাধিক লোককে দিনে দুপুরে ছিনতাইকারীরা হত্যা করেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাঃ আবদুল্লাহ – আল নোমান জানান, নিহত যুবকের বুকে একটি ছুরির আঘাত রয়েছে। হাসপাতালে আনার আগেই সে মারা যায়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ শাহিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। তার শার্টের পকেটে ৫২ হাজার ১শত টাকা ও একটি মোবাইল পেয়েছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য কিশোরগন্জ পাঠানো হবে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

One response to “ভৈরবে সিসি ক্যামেরার নিচ থেকে যুবকের লাশ উদ্ধার”

  1. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/23744 […]

Leave a Reply

Your email address will not be published.

x