ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
রাবির নতুন নিয়োগপ্রাপ্তদের হাতে অবরুদ্ধ রুটিন উপাচার্যসহ কর্মকর্তারা
ভাস্কর সরকার (রাবি প্রতিনিধি)

বিশ্ববিদ্যালয় কনফারেন্স রুমে অবরুদ্ধ রুটিন উপাচার্য ড. আনন্দ কুমার সাহা। পদে যোগদানের দাবিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রশাসনিক ভবনে দুই উপ-উপাচার্য, রেজিস্টার এবং কোষাধ্যক্ষ সহো অন্যান্য কর্মকর্তাকে অবরুদ্ধ করে রেখেছেন নতুন নিয়োগপ্রাপ্ত ১৩৮ জন। আজ সোমবার (৩১মে) বেলা ১২টা থেকে উপাচার্যের সম্মেলন কক্ষে তাদেরকে অবরুদ্ধ করে রাখা হয়।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, বর্তমানে তারা উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহার সম্মেলন কক্ষে অবস্থান করছেন। এদের অধিকাংশই সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতাকর্মী। এর আগে বিশ্ববিদ্যালয়ে যোগদানের ব্যবস্থা করতে প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও শিক্ষা উপমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছিলেন তারা।

প্রসঙ্গত, ৬ মে উপাচার্য অধ্যাপক আবদুস সোবহান মেয়াদের শেষ কার্যদিবসে ১৩৮ জনকে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দিয়ে যান। এদিন সন্ধ্যায় এই নিয়োগকে অবৈধ ঘোষণা করে তদন্ত কমিটি গঠন করে শিক্ষা মন্ত্রণালয়। সাত কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়।

৮ মে তদন্ত থেকে কোনো সিদ্ধান্ত না আসা পর্যন্ত এই নিয়োগে যোগদান সংশ্লিষ্ট সকল প্রক্রিয়া স্থগিত ঘোষণা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এদিকে, অবরুদ্ধ থাকায় বিশ্ববিদ্যালয়ের শীর্ষস্থানীয় কোনো কর্মকর্তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

4 responses to “রাবির নতুন নিয়োগপ্রাপ্তদের হাতে অবরুদ্ধ রুটিন উপাচার্যসহ কর্মকর্তারা”

  1. … [Trackback]

    […] Here you can find 17344 additional Information to that Topic: doinikdak.com/news/20745 […]

  2. ¿Hay alguna forma de recuperar el historial de llamadas eliminado? Aquellos que tienen una copia de seguridad en la nube pueden usar estos archivos de copia de seguridad para restaurar los registros de llamadas de teléfonos móviles. https://www.mycellspy.com/es/tutorials/how-to-recover-deleted-call-history-from-husband-phone/

  3. Al tomar fotografías con un teléfono móvil o una tableta, debe activar la función de servicio de posicionamiento GPS del dispositivo; de lo contrario, no se podrá posicionar el teléfono móvil.

  4. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/20745 […]

Leave a Reply

Your email address will not be published.

x