ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
কুড়িগ্রামে স্বামীর সহযোগিতায় নববধূকে ধর্ষণ
Reporter Name

কুড়িগ্রামের নাগেশ্বরীতে স্বামীর সহযাগিতায় এক নববধূ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৫ মে) উপজেলার কেদার ইউনিয়নের সরকারটারী গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগের প্রেক্ষিতে ওই নববধূর স্বামীকে আটক করেছে কচাকাটা থানা পুলিশ। আর ভুক্তভোগীকে কচাকাটা থানায় ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

ধর্ষণের শিকার নবধূর স্বজন ও পুলিশ জানায়, গত ২৩ মে রোববার উপজেলার কেদার ইউনিয়নের শিপেরহাট গ্রামের লাল দেওয়ানী ওরফে জাদকের ছেলে আব্দুল হাকিমের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। পরদিন সোমবার সন্ধ্যায় স্বামীর ভগ্নিপতি একই ইউনিয়নের চাটাম ছড়ার পাড় শােভারকুটি গ্রামের জালাল মিয়ার ছেলে বাবু মিয়াসহ তিনি বাপের বাড়ি আসেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে নববধূ তার স্বামী ও বাবুসহ পার্শ্ববর্তী চাচার বাড়িতে বেড়াতে যান।

এ সময় চাচার বাড়ি ফাঁকা পেয়ে হাকিমের সহযাগিতায় ওই নববধূকে ধর্ষণ করেন বাবু। পরে ঘটনাটি প্রকাশ পেলে ভুক্তভোগীর বড় ভাই সেকেন্দার আলী বুধবার সকালে কচাকাটা থানায় একটি অভিযােগ করেন। তার অভিযােগের প্রেক্ষিতে ওই নববধূকে উদ্ধার এবং তার স্বামী আব্দুল হাকিমকে আটক করে পুলিশ। এদিকে ঘটনার পরপরই গা-ঢাকা দিয়েছে বাবু মিয়া।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভুক্তভোগী পুলিশ হেফাজতে আছেন। তার স্বামীকে আটক করা হয়েছে। অভিযুক্ত বাবু মিয়া পলাতক রয়েছেন। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

One response to “কুড়িগ্রামে স্বামীর সহযোগিতায় নববধূকে ধর্ষণ”

  1. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/18935 […]

Leave a Reply

Your email address will not be published.

x