ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
পাথরঘাটায় শিকল দিয়ে বাঁধা অবস্থায় এক যুবককে খাল থেকে উদ্ধার
Reporter Name

পাথরঘাটা বরগুনা প্রতিনিধিঃ বরগুনার পাথরঘাটায় শিকল দিয়ে বাঁধা অজ্ঞান অবস্থায় এক যুবককে খাল থেকে উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৪ মে) রাত দেড়টার দিকে উপজেলার কালমেঘা  ইউনিয়নের কালিবাড়ী এলাকার সাবেক মেম্বার মতিউর রহমান এর বাড়ির পাশের একটি খাল থেকে উদ্ধার করে। তৎক্ষণাৎ খবর পেয়ে পাথরঘাটা থানার উপ-পরিদর্শক রাজেত আলী তাকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

উদ্ধার হওয়া যুবকের নাম নজরুল ইসলাম।তিনি সদর ইউনিয়নের চরলাঠিমারা গ্রামের আবুল কালাম মোল্লার ছেলে।

স্থানীয় ফারুক হোসেন জানান, রাত সাড়ে বারোটার দিকে কে বা কারা মারধর করে হাত পা শিকলে বেঁধে তালা দেয়া অবস্থায় খালের পাড়ে ফেলে যায়। সেখানে বসে গোংরানির করে সে। রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় রাস্তার ঢালে একটি মোটরসাইকেল ফালানো দেখে হাসান ও আরিফ। এবং এর পাশেই  গোংরানির শব্দ শুনতে পায় তারা। বিষয়টি সাবেক মেম্বার মতিউর রহমানকে জানলে তিনি থানায় ফোন দিয়ে বিষয়টি অবহিত করে। পরবর্তীতে স্থানীয়দেয় সহায়তায় পাথরঘাটা থানার উপ-পরিদর্শক রাজেত আলী ঘটনাস্থলে এসে তালা ভেঙ্গে শিকল খুলে যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পাথরঘাটা থানা উপ-পরিদর্শক রাজেত আলী জানান, স্থানীয়দের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিকলের তালা ভেঙ্গে নজরুল ইসলামকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। সুস্থ হওয়ার পরে নজরুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করে আসল রহস্য জানা যাবে বলে জানান তিনি।

One response to “পাথরঘাটায় শিকল দিয়ে বাঁধা অবস্থায় এক যুবককে খাল থেকে উদ্ধার”

  1. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/18102 […]

Leave a Reply

Your email address will not be published.

x