ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন
রংধনুর সাতরং আয়‌োজন‌ে সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা
Reporter Name

মৌলভীবাজার শহরের সুবিধাবঞ্চিত শিশুরা বিনামূল্যে পেলো ঈদ জামা। উদ্যোক্তা প্রতিষ্ঠান রংধনুর সাতরং এর আয়োজনে করা ফ্রী ঈদ বাজার থেকে নতুন পোশাক পেয়ে উচ্ছ্বসিত সমাজের অবহেলিত এ শিশুরা।

রোববার (৯ মে) সকালে রংধনুর সাতরং, পশ্চিম বাজার অফিস সম্মুখে ফ্রী ঈদ বাজারের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন রংধনুর সাতরং এর উপদেষ্টামন্ডলীরা। এসময় উপস্থিত ছিলেন সুবিধাবঞ্চিত শিশুদের অভিভাবকবৃন্দরা। ঈদ বাজার পরিচালনা করেন মনি আক্তার, মাফিক আহমদ, সাকিয়া আক্তার প্রমুখ। ঈদ বাজার থেকে শিশুরা পেয়েছে পছন্দের নতুন  জামা, কিছু টাকা ও প্যাকেট চিপস।

রংধনুর সাতরং এক যুগের ও বেশি সময় ধরে বিভিন্ন ধরনের কাজ করছে, পাশাপাশি উদ্যোক্তা সৃষ্টি করছে। পথশিশুদের নিয়ে পরিচালনা করছে ‘আলোর সুচনা’ বিদ্যালয়। নিয়মিত তাদের ক্লাস করনোর পাশাপাশি দেয়া হয় বিভিন্ন সহায়তা।

রেজিষ্ট্রেশন এর মাধ্যমে ঈদ বাজার থেকে শিশুদের ফ্রী পোশাক আমরা দিচ্ছি। এবং সুবিধাবঞ্চিত শিশুরা পুরাতন জামা পরে যেনো ঈদ না করে, নতুব জামায় তারা ঈদ আনন্দ খুজে পাবে এটাই আমাদের প্রত্যাশা আনন্দের দিনটা কাটাবে। আমরা এই সুবিধা বঞ্চিত শিশুদের মুখে হাসি  ফোটাতে নতুন জামা দিতে চাই।

রংধনুর সাতরং এর নির্বাহী পরিচালক নাসির উদ্দিন আহমদ উজ্জল জানান, পথশিশু দের নিয়ে দীর্ঘদিন থেকে একটা স্কুল আমরা চালাই, স্কুলের নাম “আলোর সুচনা”।সেখানে প্রায় ৫০জন শিশুকে আমরা সেচ্ছায় বিনামুল্যে শিক্ষা দিয়ে যাচ্ছি, তাদের শিক্ষা উপকরণ ও খাদ্য সহায়তাও প্রদান করে থাকি।এই ঈদে তাদের পাশাপাশি অন্যান্য সুবিধাবঞ্চিত শিশুদের ঈদের আনন্দ দ্বিগুণ করে তোলার জন্য স্বাস্থ্য বিধি মেনে  অস্থায়ী ঈদ বাজার থেকে শিশুদের নতুন জামা দেয়া হলো। যেখানে শিশুরা  নিজেদের পছন্দের জামাটি বিনামূল্যে নিয়েছেন । নতুন পোশাক পেয়ে তারা আনন্দিত, আমাদের ও অনেক ভালে লাগছে।

5 responses to “রংধনুর সাতরং আয়‌োজন‌ে সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/14450 […]

  2. DxCryR says:

    The Sok antisense RNA regulates the expression of the hok ho st k illing mRNA by binding to the hok mRNA and initiating RNase III decay of the duplex, thereby inhibiting the translation of the hok transcript 7, 8 levitra bayer espana The TransATAC study included postmenopausal patients only, and it was assumed that these data apply to the full model population, which included both premenopausal and postmenopausal women

  3. bRSyIWoJZ says:

    cheapest brand name levitra I wanted to put this message out there for others who may have just received this scary diagnosis

  4. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/14450 […]

Leave a Reply

Your email address will not be published.

x