ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
আজমিরীগঞ্জে হরতাল সমর্থকদের হামলায় ওসিসহ আহত ১০
Reporter Name

সারাদেশে হেফাজতে ইসলামের ডাকে রবিবার সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচী পালিত হলেও হবিগঞ্জের বানিয়াচংয়ে স্থানীয়ভাবে অর্ধ দিবস হরতাল পালন করা হয়েছে। হরতাল চলাকালে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। দোকানপাট ও যানবাহন চলাচল বন্ধ ছিল। শান্তিপূর্ণ হরতাল শেষে দুপুর ১২ টায় বড় বাজার পাঁচ রাস্তার মোড়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা আব্দুল বাছিত আজাদের সভাপতিত্বে ও মাওলানা মুনতাসির আলম সুহানের পরিচালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলামের বানিয়াচং উপজেলা শাখার সভাপতি মাওলানা মুখলিছুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ বানিয়াচং উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল ওয়াদুদ প্রমুখ। এদিকে বেলা সাড়ে ১১টায় আজমিরীগঞ্জ উপজেলার নোয়াগড় রাস্তায় দায়িত্বপালনকালীন সময়ে হরতাল সমর্থনকারীদের অর্তকিত হামলায় আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলামসহ অন্তত ১০জন পুলিশ সদস্য আহত হয়েছে।

এ সময় পিকেটাররা থানার সরকারী গাড়ী ব্যাপকভাবে ভাংচুর করে একই সময়ে তারা ১টি মোটর সাইকেল ভাংচুর এবং ২টি মোটর সাইকেল পুড়িয়ে দেয়। এ ঘটনায় আজমিরীগঞ্জ থানার এসআই প্রনসেল,মজিবুর,এএসআই জাহাঙ্গীর, রেজা,পুলিশ সদস্য জাকারিয়া,সাজ্জাদ,জহির, শাকিল এবং রাজিনসহ অন্তত ১০জন পুলিশ আহত হয়েছে।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম এর সাথে আলাপকালে তিনি জানান, আমরা জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে হরতাল চলাকালীন সময়ে নোয়াগড় রাস্তায় দায়িত্বপালনরত অবস্থায় হঠাৎ করে রাস্তায় পেকেটিংরত শত শত হরতাল সমর্থনকারীরা আমাদের উপর অর্তকিত হামলা চালায়।

এসময় তারা পুলিশের ১টি সরকারী গাড়ী এবং ১টি মোটর সাইকেল ভাংচুর করে এবং ২টি মোটর সাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান। নিউজ সোর্সঃ আজমিরীগঞ্জে হরতাল সমর্থকদের হামলায় ওসিসহ আহত ১০

Leave a Reply

Your email address will not be published.

x