ঢাকা, মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:১২ অপরাহ্ন
দীপিকা-রণবীর জুটির ‘ভাঙন’
Reporter Name

সঞ্জয় লীলা বানসালির পরপর তিনটি ছবির সফল জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। আর সেই দীপিকাকে ছাড়াই বানসালি তাঁর আগামী ছবি করতে যাচ্ছেন। নিজের হাতে গড়া এই সফল জুটিকে ভাঙতে চলেছেন তিনি। তবে তিনি নায়ক বদলাননি। মানে বানসালির ছবিতে আবার রণবীর সিংকেই দেখা যাবে নায়ক হিসেবে। শুধু নায়িকা দীপিকাকে বাদ দিয়েছেন। শোনা যাচ্ছে, বলিউডের ‘পদ্মাবতী’র জায়গায় আলিয়া ভাটকে নেওয়া হচ্ছে।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের জুটি গোড়া থেকেই সুপারহিট। তা সে পর্দায় হোক কিংবা পর্দার বাইরে। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পরপর তিনটি সুপারহিট ছবি উপহার দিয়েছেন বলিউডের ‘দীপবীর’ জুটি। ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’—বানসালির তিন ছবিতে এই জুটিকে দর্শক দারুণ পছন্দ করেছেন। কিন্তু এবার এই সফল জুটিকে বানসালি নিজেই নাকি ভাঙতে চলেছেন। শোনা গেছে, তাঁর আগামী ছবিতে রণবীর সিংয়ের পাশে দেখা যাবে আলিয়া ভাটকে।

কেন? বানসালি এবার স্বাদে একটু বদল আনতে চান। এবার তিনি নিজের ছবিতে নতুন জুটি তৈরি করতে চান। সূত্রের খবর অনুযায়ী, বানসালি এবার আলিয়া ও রণবীর সিংকে একসঙ্গে নিতে চান। এক ভ্রমণ সংস্থার বিজ্ঞাপনে এই জুটিকে সবাই নাকি খুব পছন্দ করেন। শিগগিরই আলিয়া আর রণবীরকে জোয়া আখতারের ‘গলি বয়’ ছবিতে দেখা যাবে।

এদিকে আলিয়ার সত্যি এখন দারুণ সময়। তাঁর মনের গোপন ইচ্ছেগুলো একে একে পূরণ হচ্ছে। এবার সঞ্জয় লীলা বানসালির সঙ্গে কাজ করার ইচ্ছে পূরণ হতে চলেছে আলিয়ার। ১১ বছর বয়সেই বানসালির ছবির নায়িকা হওয়ার কথা ছিল তাঁর। বলিউডের এই জনপ্রিয় পরিচালক ‘বালিকা বধূ’ ছবির রিমেক করার প্রস্তুতি নেন তখন। আর আলিয়াকে তিনি পছন্দ করেন এই ছবির জন্য। নায়ক হিসেবে নেন রণবীর কাপুরকে। তবে এই প্রজেক্ট আর এগোয়নি। বানসালির ছবিতে আবারও কাজ করার সুযোগ হাতছাড়া হয় আলিয়ার। রানী মুখার্জি অভিনীত ‘ব্ল্যাক’ ছবিতে তাঁর ছোটবেলার চরিত্রে কাজ করার ইচ্ছে ছিল এই বলিউড সুন্দরীর। কিন্তু আলিয়া স্ক্রিন টেস্টে উত্তীর্ণ হতে পারেননি। অডিশনে বানসালি তাঁকে ‘না’ বলে দেন। তবে এখন বানসালি নিজেই আলিয়াকে তাঁর আগামী ছবির নায়িকা হিসেবে চাইছেন।

Leave a Reply

Your email address will not be published.

x