ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
মুরাদনগরে গ্যাসলাইনে আগুন, অটোরিকশা সহ ২ জন আহত।
এম শামীম আহম্মেদ কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাসস্ট্যান্ডে গ্যাস লাইন ফেটে আগুন লেগে একটি সি এন জি অটোরিকশা পুড়ে ছাই।
এসময় অটো রিকশার চালক ও একজন যাত্রী অগ্নিদগ্ধ হয়। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। রোববার (৫ সেপ্টেম্বর ) দুপুরে কোম্পানীগঞ্জ বাস স্ট্যান্ড, কোম্পানীগঞ্জ টু দেবিদ্বার সি এন জি স্টেশনে বেরি বাদ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কোম্পানীগঞ্জ এলাকা যানজট মুক্ত রাখতে মুরাদনগরের সংসদ সদস্য আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন এবং  সড়ক ও জনপদ বিভাগ কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মো. রেজা-ই রাব্বী বাস স্ট্যান্ড পরিদর্শন করেন। তারা চলে যাওয়ার পর সওজের লোকজন ভেকু দিয়ে রাস্তার পশ্চিম পাশ পরিষ্কার করতে থাকেন। পরিষ্কার করার সময় একটি মরা বট গাছের গোড়া ভেকু দিয়ে উঠাতে গেলে নীচে থাকা গ্যাস লাইন ফেটে যায়। এমন সময় দেবিদ্বার থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা এসে যাত্রী নামানোর সময় মুহূর্তের মধ্যেই আগুন ধরে যায়। এসময় গাড়িতে থাকা পরিবহন ব্যবসায়ী হাজী আবুল খায়ের ও অটোরিকশার চালকের শরীর পুড়ে  যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতা পাঠায়। হাজী আবুল খায়েরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে যায় স্বজনরা।
মুরাদনগর ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুর রব বলেন, আমরা দুই ইউনিট ও কুমিল্লার এক ইউনিট সহ মোট তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছি। আমরা জানতে পেরেছি ভেকু দিয়ে কাজ করার সময় গ্যাস পাইপ ফেটে যায়। এমতাবস্থায় একটি সিএনজি অটোরিকশা এসে দাঁড়াতে এটিতে আগুন ধরে যায়। আগুনের সূত্রপাত সিগারেটের আগুন থেকে হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

3 responses to “মুরাদনগরে গ্যাসলাইনে আগুন, অটোরিকশা সহ ২ জন আহত।”

  1. When some one searches for his vital thing, therefore he/she
    needs to be available that in detail, therefore that thing is maintained over here.

  2. Thanks , I have recently been looking for info approximately this topic for a long time and yours is the
    best I have came upon so far. However, what about the bottom line?
    Are you sure concerning the source?

  3. This information is priceless. Where can I find out more?

Leave a Reply

Your email address will not be published.

x