ঢাকা, বৃহস্পতিবার ০২ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
বিরামপুরে মৎস্য পোনা অবমুক্তকরন ও সম্মাননা প্রদান
মিজানুর রহমান মিজান,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

রাজস্ব খাতের আওতায় উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে মৎস্য চাষিদের সন্মাননা ও বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করণের উদ্বোধন করেন বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের  চেয়ারম্যান খায়রুল আলম রাজু।

রবিবার (২৯ আগষ্ট) দুপুরে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার বিভিন্ন জলাশয়ের মালিকদের মাঝে ৪২৭ কেজি কার্প জাতীয় পোনা বিতরণ করা হয়।

এছাড়াও এলাকার সফল মৎস্যচাষীদের মাঝ থেকে দেশী এবং কার্প প্রজাতির সফল মৎস্যচাষী চাষি ফয়েজ মাহমুদ চৌধুরী মুরাদ, শাহিনুর ইসলাম শাহিন, এ এস এম তারেকুজ্জামান নামে তিন জন সফল মৎস্য চাষিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার, ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মেজবা, উম্মে কুলছুম বানু, মৎস্য কর্মকর্তা কাওসার হোসেন, কৃষি কর্মকর্তা নিকছন চন্দ্র পাল, খামার ব্যাবস্থাপনা কর্মকর্তা প্রফুল্ল চন্দ্র, একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, দিনাজপুর সাংবাদিক কল্যান ট্রষ্ট্রের সভাপতি আকরাম হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ মশিহুর রহমান, মাইটিভি প্রতিনিধি কামরুজ্জামান কামুর, কালের কন্ঠ প্রতিনিধি মাহবুর রহমা  উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

x