ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
করোনাকালে রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেট বৃন্দু দের খাদ্য সহায়তা
মোঃ জাকির হোসেন জেলা প্রতিনিধি লালমনিরহাট

শনিবার (৭ আগস্ট) দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলায় করোনায় বিপর্যস্ত অসহায় দুইশত ৫০টি পরিবারের মাঝেখাদ্য সামগ্রী বিতরণ করেন।

জানা গেছে, রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটবৃন্দ তাঁদের সংগৃহীত যাকাত ও সদকার অর্থ হতে লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলায় করোনায় বিপর্যস্ত অসহায় ২৫০টি পরিবারের মাঝেখাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, লবন বিতরণ করেছেন। বিতরণে সহায়তা করেছেন আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকগণ। তাঁরা বাড়ি বাড়ি গিয়ে অসহায় মানুষদের খাবার পৌঁছে দিচ্ছে।

রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন কলেজ প্রিফেক্ট ও আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এবং লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইফতেখার হোসেন মাসুদ বিতরণ কার্যক্রমটি পরিচালনা করেন।

অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ইফতেখার হোসেন মাসুদ বলেন,‘দেশপ্রেমে উদ্বুদ্ধ প্রাক্তন ক্যাডেটবৃন্দ দেশের যে কোন প্রাকৃতিক দুর্যোগ ও মহামারীতে অসহায় মানুষদের পাশে দাঁড়ান। এই কঠিন দুঃসময়ে আমাদের সকল সামর্থ্যবানদের এগিয়ে আসা উচিত।’

খাদ্য সহায়তা পেয়ে হাতীবান্ধা পাটগ্রাম উপজেলর 250 টি পরিবার খুবই খুশি ।

খাদ্য সহায়তা পাওয়া হাতীবান্ধা উপজেলার তিস্তার চরের নিজ গড্ডিমারী গ্রামে বামন পরিবার প্রতিবন্ধী ফরিদার(৩৫) বলেন, পরিবারের ১০ জন সদস্য নিয়া অনেক কষ্ট করি খাচ্চি। কোন বেলা খাই আবার কোন বেলা না খেয়ে থাকি। আমার পরিবার ৫ দিনে খাবার পাইছি। খাবার পেয়া আমাগোর একটু উপকার হইল।

উল্লেখ্য যে, করোনাকালীন সময়ে আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন চার হাজারেরও অধিক অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x