ঢাকা, রবিবার ২৭ নভেম্বর ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন
আওয়ামীলীগ যেকোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায়- তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
মোস্তাফিজুর রহমান,সরিষাবাড়ীঃ

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বলেছেন, আওয়ামীলীগ যেকোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায়। দেশ ও দেশের মানুষের জন্য যে কোনো ত্যাগ স্বীকারে প্রস্তত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছেন।

 

তিনি আরো বলেন,আওয়ামী লীগ করোনা ও যে কোনো প্রাকৃতিক দুর্যোগের সময়ে দরিদ্র মানুষের পাশে থেকে তাদেরকে সব ধরনের সহযোগীতা করে যাচ্ছে। সকল বিপদে বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আপনাদের পাশে থাকবে। বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধের প্রতীক। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে নস্যাৎ করতে একাত্তরের পরাজিত শক্তি ও ৭৫ এর খুনি প্রেতাত্মারা আবার মাথাচাড়া দিয়ে উঠতে চাইছে। মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে কঠোর হস্তে দমন করা হবে। শুক্রবার (৬ আগস্ট) বিকেলে উপজেলার মহাদান ইউনিয়ন পরিষদ সংলগ্ন হাসেম এর রাইচ মিল মাঠে বঙ্গবন্ধু’র জ্যেষ্ঠ পুত্র  শহীদ কাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন । এসময় ৫ শতাধিক দরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ১০ কেজি চাল, আধা লিটার সয়াবিন তেল, ১ কেজি আলু ও আধা কেজি মুসুর ডাল বিতরণ করা হয়।

 

এতে মহাদান ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম আনিছুর রহমান জুয়েল সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসিমা নাহাত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন করিব প্রমুখ।

এ ছাডাও সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজের গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান,অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি আজমত আলী ভূঁইয়া,সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সদস্য কামাল উদ্দিন পাঠান,তারাকান্দি ট্রাক ও ট্যাঙ্কলড়ি মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক মুকুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, জগন্নাথগঞ্জ পুরাতন ঘাট বণিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রাঙ্গা,পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহোযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আনোয়ার হোসেন।

 

অপর দিকে সন্ধ্যায়  মহাদান ইউনিয়নের রঘুনাথপুরে গৃহহীনদের জন্য নিমার্ণাধীন আশ্রয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করেন প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

Leave a Reply

Your email address will not be published.

x