ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
বান্দরবানে আলহাজ্ব কাজী মো:নাসিরুল আলম কর্তৃক অসহায় দু:স্থদের মাঝে ত্রান ও মাস্ক  বিতরণ 
আশিক, বান্দরবান
“আশিকুজ্জামান খান” বান্দরবান জেলা সামাজিক দুরত্ব বজায় রেখে বান্দরবানের বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব কাজী মো:নাসিরুল আলম এর নিজস্ব ফান্ড হইতে ৪নং সুয়ালক ইউনিয়নের কাইচতলী ২নং ওয়ার্ডের শতাধিক অসহায় দু:স্থ পরিবারের  মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক  বিতরণ করেন।
৫আগষ্ট সকাল সাড়ে ৯টায় কাইচতলী এলাকায় বিতরণ  অনুষ্ঠানের আয়োজন করা হয়। অসহায় দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী  বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জাতীয় পার্টি (জেপি) জেলা শাখার সভাপতি আলহাজ্ব কাজী মো:নাসিরুল আলম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাইচতলী সাবেক ইউপি সদস্য আব্দুর রহমান মেম্বার, সাবেক মেম্বার নুরুল আবছার, কাইচতলী মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী মো: নুরুল আমিন,তুলাতলি মসজিদে খতিব হাফেজ আজিজুর রহমান, তুলাতলি পাড়া জামে মসজিদের খতিব হাফেজ এমরান, কাজী নাসিরুল আলমের সহধর্মিণী কাজী মুন্নি আলম, কন্যা কাজী তানবেরি রোকেয়া নওরিন,  পুত্র ক্ষুদে কবি কাজী একরামুল কাদের নওফেল, মো: জয়নাল, মো: জিয়াবুল হক, মোঃ আলমগীর, মো: অলিউল্লাহ মাহবুব, মো: সেলিমসহ খাদ্য সামগ্রী ও মাস্ক নিতে আসা প্রায় ১৩০জন গরীব এতিম অসহায় দুুস্থ নারী পুরুষ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে কাজী মো:নাসিরুল আলম বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও  আধুনিক বান্দরবানের রুপকার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের প্রতি আমি অত্যান্ত কৃতজ্ঞ।
আমরা মানুষর কল্যাণে কাজ করি, এই মহামারী করোনা পরিস্থিতে অসহায়দের পাশে দাড়তে পেরে আমরা আনন্দিত। আপনারা সকলে আমার জন্য আমার পরিবারের সদস্যদের জন্য দোয়া করবেন আমরা আগমীতে আরো বেশী পরিমাণ সাহায্য সহযোগিতা করতে পারি। খাদ্য সামগ্রী ও বিতরণ অনুষ্ঠানে কাইচতলী কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মৌলানা তৈয়ব দোয়া ও মোনজাত পরিচালনা করেন।  দোয়া মাহফিলে বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও  আধুনিক বান্দরবানের রুপকার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি,জাতীয় পার্টি (জেপি) এর সভাপতি আনোয়ার হোসেন মন্জু এমপি, জাতীয় পার্টি (জেপি) এর সাধারণত সম্পাদক ও সাবেক মন্ত্রী শেখ শহিদুল ইসলাম’সহ দেশ পরিচালনার দায়িত্বে যারা নিয়োজিত সকলের দীর্ঘয়ূ ও উত্তর উত্তর উন্নতি কামনায় বিশেষ দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x