ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০৭:২১ অপরাহ্ন
নওগাঁয় বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে অসহায় দুস্থদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ
এম,এ রাজ্জাক নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দা উপজেলায় ২৫০’শ অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ। এ ছাড়া সকলের মাঝে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনামূলক কর্মসূচি পালন করা হয়। বৃহস্পতিবার বেলা ১১টার সময় উপজেলার রেবা অাক্তার মাঠে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই খাদ্যসামগ্রী বিতরণ করে শুভসংঘের সদস্যরা।
মকুল অালী নামের এক উপকারভোগী বলেন, বসুন্ধরা গ্রুপ সাহায্য দেওয়ায়, অামার ছেলে মেয়েদেরকে নিয়ে কিছু দিন পেট ভরে খেতে পারবো। বসুন্ধরা গ্রুপের দীর্ঘঅায়ু কামনা করি অামাদের মাঝে অাবার সাহায্য দিতে পারেন। কাজলী রানী নামের অারও একজন উপকারভোগী বলেন, স্বামী মারা গেছে। মানুষের বাড়িতে কাজ জিবন চলে এই সাহায্য পেয়ে অনেক উপকার হয়েছে।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত হয়ে, নওগাঁ পুলিশ সুপার অাব্দুল মান্নান বলেন, ‘বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানাই সারাদেশে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়ার জন্য। আমাদের জেলায়ও তারা তিন হাজার পরিবারকে সহায়তা দিচ্ছে। এর জন্য আবারো ধন্যবাদ জানাই তাদের। আমরা চাই তাদের এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকুক। বর্তমানে করোনা পরিস্থিতিতে আপনারা সতর্ক থাকবেন।

খাদ্য সামগ্রী বিতারনের সময় উপস্থিত ছিলেন, মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোল্লা এমদাদুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অাবু বক্কর,মান্দা সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমান, মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি ফরিদুল করিম, মান্দা প্রেসক্লাবের সভাপতি ও মান্দা কালের কন্ঠ পত্রিকার প্রতিনিধি নজরুল ইসলাম, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ, প্রমুখ উপস্থিত ছিলেন।

2 responses to “নওগাঁয় বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে অসহায় দুস্থদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ”

  1. Adderall says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/43912 […]

  2. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/43912 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x