ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন
শ্রীনগরে হেরোইন ও বুপ্রেনরফিন ১৩ এ্যাম্পল মাদক কারবারী গ্রেফতার
এম,এ কাইয়ুম মাইজভান্ডারি

মুন্সীগঞ্জের শ্রীনগরে  ০.৬৫ গ্রাম হেরোইন, বুপ্রেনরফিল ১৩ এ্যাম্পল ইনজেকশন, মাদকদ্রব্য বিক্রয়ের কাজে ব্যবহৃত  ০১ টি মোবাইল ফোন ও মাদক বিক্রয় নগদ ৭ শত টাকাসহ মোঃ জুয়েল মোল্লা (৪০) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার(১৩ জুন) বিকেল পৌনে ৩ টার দিকে উপজেলার দক্ষিন বালাশুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জুয়েল মোল্লা উপজেলার উত্তর বালাশুর গ্রামের মৃত হাসেম মোল্লার ছেলে।র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান,

র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পনী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম ও স্কোয়াড কমান্ডার মোঃ আবু ছালেহ দের নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে একই তারিখ পৌছে অবৈধ মাদকদ্রব্য হোরোইন ও বুপ্রেনরফিন এ্যাম্পল ইনজেকশনসহ  তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ  শ্রীনগর থানাসহ মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মাদক ব্যবসা চালিয়ে আসছে। সে এলাকায় মাদক ব্যবসার সক্রিয় সদস্য বলে স্থানীয়দের নিকট হতে জানা যায়।উক্ত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

One response to “শ্রীনগরে হেরোইন ও বুপ্রেনরফিন ১৩ এ্যাম্পল মাদক কারবারী গ্রেফতার”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x