ঢাকা, বুধবার ১৭ অগাস্ট ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন
ভৈরবে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য, ৩০ হাজার টাকা জরিমানা
জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবের জগন্নাথপুর এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন ও শিশু শ্রমের অভিযোগে মাক্কুমোরøা ফুড প্রডাক্ট কে ৩০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। আজ বিকাল ৫টার দিকে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানার আদালত এই জরিমানা আদায় করেন। ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন সহ পুলিশের সদস্যরা। এই সময় শিশু শ্রমের ব্যাপারে আদালত মাক্কু মোল্লা কে সতর্ক করেন।

এই ব্যাপারে ক্যামেরার সামনে কথা বলতে অপারগতা প্রকাশ করে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট লুবনা ফারজানা বলেন এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নারায়নগঞ্জের রূপগঞ্জে অগ্নিকান্ডে শিশু শ্রমিক নিহতের ঘটনায় ভৈরবেত্ত শিশুশ্রম নিরউৎসাহিত করতে শহরের জগন্নাথপুর এলাকার মাক্কুমোল্লা ফুড প্রডাক্ট কারখানায় অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এই সময় ৩ জন শিশুশ্রমিক কে কাজে নিয়োজিত থাকতে দেখা যায়। তাছাড়া উৎপাদিত পণ্য খালি হাতে প্যাকেট জাত করতেও দেখা যায়। এই দুটি অভিযোগের ভিত্তিতে ভোক্তা অধিকার সংরক্ষন আইনে ২৫ হাজার টাকা এবং শ্রম আইনে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

2 responses to “ভৈরবে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য, ৩০ হাজার টাকা জরিমানা”

  1. get-blogging says:

    … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/35903 […]

Leave a Reply

Your email address will not be published.

x