ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
রূপগঞ্জ ট্র্যাজেডি: ভোলার ৩ শ্রমিক নিখোঁজ
Reporter Name
আর জে শান্ত, ভোলাঃ ঢাকার নারায়নগঞ্জের রুপগঞ্জে জুস ফ্যাক্টরীরে অগ্নিকাণ্ডে নিখোঁজ হয়েছেন ভোলা জেলার  চরফ্যাশনের উপজেলার ৩ শ্রমিক।
তাদের কোন সন্ধান মেলেনি এখনো। এরা তিনজনই অগ্নিকান্ডের দিন কারখানার চতুর্থ তলায় কাজ করতে ছিলেন বলে নিশ্চিত করেছে তাদের পরিবার। অগ্নিকান্ডের ঘটনার পর থেকে তাদের পাওয়া যাচ্ছেনা। তবে চরফ্যাশন উপজেলা প্রশাসন বিষয়টির সার্বিক খোজ-খবর নিচ্ছে।
নিখোঁজ ৩ শ্রমিক হলেন, চরফ্যাসন উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়নের আমিনাবাদ গ্রামের ফজুলের ছেলে হাসনাইন (১২) এবং একই বাড়ির কবিরের ছেলে রাকিব (২৮) এবং এওয়াজপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আ: মান্নানের ছেলে নোমান।
আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান আল এমরান প্রিন্স জানান, রাকিব ও হাসনাইন নিহত হয়েছে এটা নিশ্চিত হওয়া গেছে। তারা দুর্ঘটনার দিন কারখানার চতুর্থতলায় কাজ করছিলেন। এদিকে নিখোঁজ শ্রমিকদের পরিবারে চলছে কান্না-আহাজারি।
তাদের কথা বার বার মনে করে কান্নায় ভেঙ্গে পরছেন স্বজনরা। দুর্ঘটনার পর থেকে ওই সব  পরিবারে যেন চলছে শোকের মাতম।
চরফ্যাসন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন বলেন, এখন পর্যন্ত আমরা ৩ জনের নাম-ঠিকানা পেয়েছি, তারা সবাই চরফ্যাসন উপজেলার বাসিন্দা এবং দুর্ঘটনা কবলিত কারখানার শ্রমিক ছিলেন। তবে তাদের এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। আমরা ঢাকায় সার্বক্ষনিক যোগাযোগ রাখছি।

4 responses to “রূপগঞ্জ ট্র্যাজেডি: ভোলার ৩ শ্রমিক নিখোঁজ”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/34940 […]

  2. We look forward to reading more. Big blog article. Thank you – Again. 368366902

  3. ks quik says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/34940 […]

Leave a Reply

Your email address will not be published.

x