ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
প্রধানমন্ত্রীকে কটুক্তি ব্যাংকের অফিস সহায়ক আফছার পুলিশে সোপর্দ
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ- ফেনীর সোনাগাজীতে ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটুক্তি করে কমেন্ট করায় নুরুল আফছার (২৮) নামে এক যুবককে আটক করে ৫ এপ্রিল সোমবার রাতে পুলিশে সোপর্দ করলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ফেনী জেলা পরিষদের সদস্য মোঃ ফারুক হোসেন|

আটককৃত নূরুল আফছার আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রামের পন্ডিতবাড়ির সিরাজুল হকের ছেলে এবং জনতা ব্যাংক মতিগঞ্জ শাখার অফিস সহায়ক (পিয়ন)। মোঃ ফারুক হোসেন জানান, গত ২৬ মার্চ “এ কে ইমন যুক্তরাজ্য বিএনপি” নামে একটি ফেসবুক পেইজে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি দিয়ে একটি স্ট্যাটাস দেয়া হয়।

স্ট্যাটাসে লেখা হয় অবশেষে জামাই বাবু এলো। ওই স্ট্যাটাসে শেখ হাসিনা ও নরেন্দ্র মোদির আরেকটি ছবি বিকৃত করে নূরুল আফছার তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে কমেন্ট করেন “বাসর কবে হবে”। বিষয়টি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক হোসেনের নজরে এলে তিনি সোমবার রাত আটটার দিকে তাকে সোনাগাজী মডেল থানা পুলিশে সোপর্দ করেন।

এ ঘটনায় ফারুক হোসেন নিজেই বাদী হয়ে নূরুল আফছারকে আসামি করে সোনাগাজী মডেল থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

x