ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
ভারতে হাসপাতালে আগুন,আইসিইউতে থাকা ১৩ করোনা রোগীর মৃত্যু
Reporter Name

ভারতের মহারাষ্ট্র রাজ্যের একটি হাসপাতালে আগুন লেগে আইসিইউতে থাকা ১৩ করোনা রোগীর মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে রাজ্যের রাজধানী মুম্বাই থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে ভিরার শহরে বিজয় বল্লভ হাসপাতালে এ ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। এনডিটিভি জানিয়েছে, ভোরে বিজয় বল্লভ হাসপাতালে আগুন লাগে। এতে আইসিইউতে থাকা ১৭ জন করোনা রোগীর মধ্যে ১৩ জনই মারা যান। আইসিইউতে শর্ট সার্কিটের কারণে এ আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিজয় বল্লভ হাসপাতালের সিইও দিলিপ শাহ জানিয়েছেন, আগুন লাগার সময়ে হাসপাতালটিতে প্রায় ৯০ জন রোগী ভর্তি ছিলেন। আগুন লাগার পর রোগী এবং চিকিৎসা কর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

তিনি আরো জানিয়েছেন, আগুনে ১৩ জন করোনা রোগী মারা গেছেন। আশঙ্কাজনক অবস্থায় আরো ২১ জনকে অন্য হাসপাতালে সরিয়ে নেয়া হয়েছে।

আবিনাশ পাতিল নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, আমি রাত তিনটার দিকে এক বন্ধুর ফোন পাই, তার শাশুড়ি ওই হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানে পৌঁছে আমি হাসপাতালের বাইরে দমকল বাহিনীর গাড়ি দেখতে পাই। আইসিইউতে থাকায় দ্বিতীয় তলায় ধোঁয়ায় আচ্ছন্ন ছিল। মাত্র দুজন নার্স দেখেছি, কোনো ডাক্তার ছিলেন না। আধা ঘণ্টা পর দমকল বাহিনীর কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। আমি আট থেকে দশটি মরদেহ দেখেছি

2 responses to “ভারতে হাসপাতালে আগুন,আইসিইউতে থাকা ১৩ করোনা রোগীর মৃত্যু”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/8850 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/8850 […]

Leave a Reply

Your email address will not be published.

x